rabbhaban

বাংলাদেশের আলেম সমাজ জানে কিভাবে যড়যন্ত্রকারীদের উৎখাত করতে হয়


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৮:০০ পিএম, ২১ অক্টোবর ২০১৯, সোমবার
বাংলাদেশের আলেম সমাজ জানে কিভাবে যড়যন্ত্রকারীদের উৎখাত করতে হয়

বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) এর উপর কটূক্তি ও ভোলায় নিরীহ মানুষের উপর গুলি বর্ষণের প্রতিবাদে নারায়ণগঞ্জ খেলাফত মজলিসের উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুুষ্ঠিত হয়েছে। ২১ অক্টোবর সোমবার বিকেলে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে থেকে বিক্ষোভ মিছিল শুরু করে ডিআইটি রেলকলোনী জামে মসজিদের সামনে সমাবেশে গিয়ে সমাপ্তি করা হয়।

নারায়ণগঞ্জ জেলা খেলাফত মজলিসের সভাপতি এবিএম সিলাজুল মামুনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন মহানগর সভাপতি ডা. শরীফ মোঃ মোসাদ্দেক, সহ সভাপতি ইলিয়াস আহমদ, আলমগীর হোসাইন, সাধারণ সম্পাদক অধ্যাপক শাহ আলম, সহকারী সেক্রেটারী মুফতি আব্দুল গনি, খেলাফ মজলিস নেতা আব্দুর করিম মিন্টু, মহানগর ছাত্র মজলিসের সভাপতি শাব্বির আহমাদ ও সাধারণ সম্পাদক রিফাত হাসান ভূইয়া সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

বিক্ষোভ মিছিল শেষে জেলা খেলাফত মজলিসের সভাপতি এবিএম সিরাজুল মামুন বলেন, বাংলাদেশে একের পর এক বিচারহীনতার সংস্কৃতি চলছে। একের পর এক হত্যাকান্ড হচ্ছে। কিন্তু কোন বিচার নাই, এদেশে কোনো বিচার নাই। খুনিদের জেল থেকে মুক্তি দেয়া হচ্ছে। অনতিবিলম্বে যারা নবী প্রেমিদের উপর হামলা করেছে তাদের দোষী সাব্যস্ত করুন। তাদেরকে বিচারের আওতায় আনতে হবে। বাংলাদেশের আলেম সমাজ জানে কিভাবে যড়যন্ত্রকারীদের উৎখাত করতে হয়। বিচার না হওয়া রাজপথ ছাড়বে না আলেম সমাজ।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
সংগঠন সংবাদ এর সর্বশেষ খবর
আজকের সবখবর