rabbhaban

ভেজাল বিরোধী অভিযান ও বাল্য বিয়ে রোধে কঠোর হবো


বন্দর করেসপনডেন্ট | প্রকাশিত: ০৯:০৫ পিএম, ২১ অক্টোবর ২০১৯, সোমবার
ভেজাল বিরোধী অভিযান ও বাল্য বিয়ে রোধে কঠোর হবো

বন্দর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকতা শুক্লা সরকার বলেছেন, বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল।  বিশ্বব্যাপী সরকারের উন্নয়ন তোলে ধরার দায়িত্ব সাংবাদিকদের। সমাজের অনিয়ম ও অপরাধ দমনের ক্ষেত্রে সাংবাদিকদের গুরুত্বপূর্ন ভূমিকা রয়েছে। সাংবাদিকরা সমাজের বিভিন্ন অনিয়ম ও দুর্নীতি লিখনির মাধ্যমে প্রকাশ করার কারনে এখন দেশব্যাপী দুর্নীতি বিরোধী অভিযান চলছে।

বন্দরে যে কোন অনিয়ম ও অসঙ্গতি বিরুদ্ধে কঠর প্রদক্ষেপ নেওয়ার ঘোষণা দিয়ে তিনি আরো বলেন, ভেজাল বিরোধ ও বাল্য বিবাহ বন্ধে ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম আরো বেগবান করা হবে। আর্থ সামাজিক উন্নয়নের অসামন্য অবদানের জন্য তিনি ঐতিহ্যবাহী বন্দর প্রেসক্লাবের সকল সদস্যদের ধন্যবাদ জানাই।

২১ অক্টোবর সোমবার বেলা ১১টায় বন্দর প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। মত বিনিময় সভা পূর্বে বন্দর প্রেসক্লাবের নেতৃবৃন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকারের ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

বন্দর প্রেসক্লাবের সভাপতি মোবারক হোসেন কমল খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মহিউদ্দিন সিদ্দিকির সঞ্চালনায় মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন বন্দর প্রেসক্লাবের সাবেক সভাপতি জি.এম. মাসুদ, সাবেক সভাপতি কবি শহিদুজ্জামান ফিরোজ, সাবেক সভাপতি অ্যাডভোকেট শাহ আলী পিন্টু, বন্দর প্রেসক্লাবের উপদেষ্টা সরদার মোঃ আলিম, বন্দও প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি কবির হোসেন, যুগ্ম সম্পাদক নাসির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আমির হোসেন, দপ্তর সম্পাদক মেহেবুব হোসেন, নির্বাহী সদস্য জি.এম. মজনু, সদস্য জি.এম. সুমন, মাহফুজুল আলম জাহিদ, কনক, মামুন, শাহজামাল, মেহেদী হাসান রিপন,দ্বীন ইসলাম দিপু ও হৃদয় প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
সংগঠন সংবাদ এর সর্বশেষ খবর
আজকের সবখবর