গার্মেন্টস শ্রমিক ফ্রন্ট লাঙ্গলবন্দ শাখার কাউন্সিল অনুষ্ঠিত


স্পেশাল করেসপনডেন্ট | প্রকাশিত: ০৮:৫২ পিএম, ১৭ নভেম্বর ২০১৯, রবিবার
গার্মেন্টস শ্রমিক ফ্রন্ট লাঙ্গলবন্দ শাখার কাউন্সিল অনুষ্ঠিত

গার্মেন্টস শ্রমিক ফ্রন্ট লাঙ্গলবন্দ শাখার কাউন্সিল ১৭ নভেম্বর রোববার বিকাল ৩টায় সংগঠনের লাঙ্গলবন্দ কার্যালয়ে অনুষ্ঠিত হয়। গার্মেন্টস শ্রমিক ফ্রন্ট লাঙ্গলবন্দ শাখার সভাপতি আমানউল্লাহ আমানের সভাপতিত্বে কাউন্সিলে বক্তব্য রাখেন গার্মেন্টস শ্রমিক ফ্রন্ট নারায়ণগঞ্জ জেলার সভাপতি সেলিম মাহমুদ, সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন সোহাগ, লাঙ্গলবন্দ শাখার দপ্তর সম্পাদক আনিসুর রহমান প্রমূখ।

নেতৃবৃন্দ বলেন, সিনহা গার্মেন্টসে ছাঁটাইকৃত ও অবসর নেয়া শ্রমিকদের প্রাপ্য পাওনা দেয়া হচ্ছে না। শ্রমিকদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে। মাসদাইরের চৌধুরী কমপ্লেক্স এ অবস্থিত এস এস কটন ফেব্রিকস লিঃ শ্রমিকদের প্রাপ্য পাওনা ও বকেয়া বেতন না দিয়ে বন্ধ করে দেয়া হয়েছে। সোনারগাঁ ইউসান গার্মেন্টসে ত্রিপক্ষীয় চুক্তি হওয়ার পরও মালিক শ্রমিকদের প্রাপ্য পাওনা পরিশোধ করেনি। নেতৃবৃন্দ সিনহা, এস এস কটন ও ইউসান গার্মেন্টসের সংকট অবিলম্বে সমাধানের দাবি জানান।

কাউন্সিলে আনিসুর রহমান সভাপতি, সুমন মিয়া সহ-সভাপতি, আফজাল হোসেন সাধারণ সম্পাদক, আল-আমিন সহ-সাধারণ সম্পাদক, মোঃ হোসেন সাংগঠনিক সম্পাদকসহ ২১ সদস্যের কার্যকরী কমিটি নির্বাচিত হয়।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর