আইনমন্ত্রীর মায়ের সুস্থতা কামনায় আইনজীবী সমিতির দোয়া


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৯:০৯ পিএম, ১৯ নভেম্বর ২০১৯, মঙ্গলবার
আইনমন্ত্রীর মায়ের সুস্থতা কামনায় আইনজীবী সমিতির দোয়া

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আনিসুল হকে মায়ের সুস্থতা কামনা করে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। ১৯ নভেম্বর মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জ আদালতে জেলা আইনজীবী সমিতির উদ্যোগে এই মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েলের সভাপতিত্বে মিলাদ ও দোয়ায় উপস্থিত ছিলেন জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট আমিনুল হক, জেলা পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট ওয়াজেদ আলী খোকন, অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট জাসমীন আহমেদ, অ্যাডভোকেট এমদাদুল হক তারাজউদ্দিন, সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোহসীন মিয়া, সিনিয়র সহ সভাপতি আলী আহমেদ ভূইয়া, সহ সভাপতি বিদ্যুত কুমার সাহা ও যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহবুবুর রহমান সহ অন্যান্য আইনজীবীরা।

অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল বলেন, আমাদের একজন সবচেয়ে কাছের বন্ধু হচ্ছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আনিসুল হক। আমাদের যে কোনো সমস্যার সমাধানে তিনি এগিয়ে আসেন। আমাদের ভবন নির্মাণ করার জন্য তিনি ১ কোটি টাকা দিয়েছেন। তিনি তার নিজের জেলায় যতবার গেছেন তার চেয়ে বেশি এসেছেন আমাদের নারায়ণগঞ্জে। আজ উনার মা অসুস্থ। উনার জন্য দোয়া না করলে আমরা অকৃতজ্ঞ হবো। সেই সাথে আমরা আমাদের সংসদ সদস্য সেলিম ওসমান ও শামীম ওসমানের জন্যও দোয়া চাই।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর