নারায়ণগঞ্জ আর্টিস্ট ফাউন্ডেশনের কমিটি গঠন


প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশিত: ০৩:৩৯ পিএম, ০৩ ডিসেম্বর ২০১৯, মঙ্গলবার
নারায়ণগঞ্জ আর্টিস্ট ফাউন্ডেশনের কমিটি গঠন

নারায়ণগঞ্জ আর্টিস্ট ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা কণ্ঠশিল্পী সঙ্গীত পরিচালক জি এম রহমান রনীকে সভাপতি ও বিশিষ্ট নৃত্যশিল্পী ও প্রশিক্ষক সামিরা সিদ্দিকীকে সাধারণ সম্পাদক ২ বছর মেয়াদী কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটির অপর সদস্যরা হলেন সহ সভাপতি সীমা সিদ্দিকী, সহ-সভাপতি মনির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মাসুমুল হক সোহেল, অর্থ সম্পাদক আহসানুল ইসলাম রাজীব, দপ্তর সম্পাদক জহিরুল ইসলাম মিন্টু, সাংগঠনিক সম্পাদক সাইফুল্লাহ মাহমুদ টিটু, সাহিত্য সম্পাদক হারুন অর রশিদ সাগর, সাংস্কৃতিক সম্পাদক : দেওয়ান আকরাম মাহমুদ, নাট্য ও চলচ্চিত্র সম্পাদক বদরুল ইসলাম খোকন, তথ্য যোগাযোগ ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হযরত আলী সবুজ, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ আবুল কাশেম, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক অনন্যা রহমান লিপি, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাহজাহান শামীম।

এছাড়া কার্যকরী সদস্য ৬ জন হলেন নাজমা সুলতানা, শিপ্রা পোদ্দার, আক্তার হোসেন মুকুল, সোনিয়া দেওয়ান প্রীতি, স্বপন, শাহেদ কামাল বাবু।

কমিটি গঠনে উপস্থিত সদস্য ও পদ প্রার্থীদের সাথে গঠনমূলক মতামতের ভিত্তিতে সকলের সমর্থন সাপেক্ষে কমিটি চূড়ান্ত করা হয়।

কমিটি ঘোণকরেন নাফ সিলেকশন কমিটির উপদেষ্টা আনিসুল ইসলাম সানি, মোঃ কাজী ইসলাম মিয়া এবং দীপক ভৌমিক। এছাড়াও উপস্থিত ছিলেন নাফ সদস্য গুনী চিত্রপরিচালক বোরহান উদ্দিন রনী সহ অন্যান্য গন্যমান্য ব্যক্তিবর্গ।

নারায়ণগঞ্জ আর্টিস্ট ফাউন্ডেশনরে নির্বাচিত সভাপতি জি এম রহমান রনী জানান, নাফ একটি স্বপ্ন একটি প্রতিশ্রুতি। শিল্পীর সার্বিক কল্যাণময় কাজ করতেই নাফ এর আত্মপ্রকাশ। বিনোদন মূলক কার্যক্রমের পাশাপাশি শিল্পীদের যেকোন সেবা দিতে নানান পরিকল্পনা গ্রহণ করতে যাচ্ছি। একতাই শক্তি আর শিল্পীরা একতাবদ্ধ হলে অসম্ভব বলতে কিছু নেই। শিল্পীদের দু:সময়ে যেন আমরা শিল্পীরা শিল্পীদের সহযোগীতায় হাত বাড়িয়ে দিব, পাশে দাড়াঁব-এটাই অঙ্গীকার।

শিল্পীদের নানান সার্থসংশ্লিষ্ট বিষয়ে কাজ করবে বর্তমান কমিটি। শিল্পীদেরও সচেতন হতে হবে, সবাই মিলে এ নতুন দিগন্তের উন্মোচন করতে চান বলে জানালেন এই তরুন সভাপতি পজি এম রহমান রনী।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর