প্রয়াত ফটো সাংবাদিক নয়নের পরিবার ও কচিকে অনুদান


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৮:৩১ পিএম, ০৫ ডিসেম্বর ২০১৯, বৃহস্পতিবার
প্রয়াত ফটো সাংবাদিক নয়নের পরিবার ও কচিকে অনুদান

হাজী আব্দুর রউফ মেমোরিয়াল ফাউন্ডেশনের উদ্যোগে ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলার সাবেক সাংগঠনিক সম্পাদক সদ্য প্রয়াত মেহেদী হাসান নয়নের পরিবারকে ও ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মাহমুদ হাসান কচির চিকিৎসার জন্য আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

৫ ডিসেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে প্রয়াত সাংবাদিক নয়নের স্ত্রী তিশা আক্তারের হাতে ১ লাখ টাকা ও সাংবাদিক কচির হাতে ৫০ হাজার টাকা হস্তান্তর করেন নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আব্দুস সালাম ও সময় টিভির নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি শওকত এ সৈকত।

এসময় আরো উপস্থিত ছিলেন ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশস নারায়ণগঞ্জ জেলার  সাধারণ সম্পাদক এনামুল হক সিদ্দিকি, কার্যকরী সদস্য মনিরুল ইসলাম সবুজ, সদস্য আরিফুল ইসলাম সহ সাংবাদিকবৃন্দ।

এসময় সিদ্ধান্ত নেওয়া হয় সাংবাদিক নয়নের পরিবারের জন্য পাওয়া আর্থিক অনুদান নগদে হস্তান্তর না করে পরিবারের নামে এফডিআরের মাধ্যমে ব্যাংকে জমা রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। যাতে এই টাকা থেকে প্রতি ৩ মাস অন্তর অন্তর একটি নির্দিষ্ট মুনাফা পরিবারের সদস্যরা উত্তোলন করতে পারে।

এসময় নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপকি আব্দুস সালাম বলেন, সাংবাদিক নয়ন ও কচির অসুস্থতায় সবাই এগিয়ে এসেছে। আমাদের জীবনে এরকম পাবো কি না জানি না। নয়নের ছোট বাচ্চা আছে স্ত্রী আছে। তাদের ভবিষ্যৎ আছে। নয়নের পরিবারের জন্য নারায়ণগঞ্জ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের যে কাজ করেছে তা প্রশংসনীয়। নয়নের পরিবারের জন্য ফান্ড করা হয়েছে সেখান থেকে ৩ মাস পর পর মুনাফা পাবে। প্রশাসনের কাছে অনুরোধ করব যে একটি চাকরির ব্যবস্থা যাতে করা হয়। একটা পরিবারকে চালানোর ক্ষমতা নাই। আমাদের আন্তরিতা দিয়ে চেষ্টা করছি।

সময় টিভির নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি শওকত এ সৈকত বলেন, যে কারো সমস্যাতেই আমরা একে অপরের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। সাংবাদিক কল্যাণ ফান্ড থেকে গত ৪বছর ধরে সাংবাদিক ইউনিয়নের পক্ষ থেকে অনেককেই সাহায্য করার চেষ্টা করা হয়েছে। নয়নের চিকিৎসার জন্য অনেক চেষ্টা করা হয়েছে। কিন্তু হায়াত ছিল না তাই চলে গেছে। কিন্তু পরিবারের পাশে দাঁড়ানোর চেষ্টা আমরা করে যাচ্ছি।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর