ষড়যন্ত্র যতই কর টিকতে পারবে না আহারে রাজাকারের বাচ্চারা


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৮:২০ পিএম, ০৭ ডিসেম্বর ২০১৯, শনিবার
ষড়যন্ত্র যতই কর টিকতে পারবে না আহারে রাজাকারের বাচ্চারা

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি চন্দনশীল বলেছেন, ‘‘হাইব্রিড কাউয়ারা আওয়ামী লীগ দখল করতে চাই। আমরা জানি এসব হাইব্রিড কাউয়া কারা। আমরা তাদেরকে চিনি। খন্দকারের মোস্তাকের প্রেতাত্মাদের থেকে সতর্ক থাকতে হবে। লেবাসধারীদের চিহ্নিত করতে হবে। শামীম ওসমান যখন দেশে ছিলেন তখন কেউ কিছু করতে পারে নাই। এখন শামীম ওসমান দেশে আছে আর কেউ খেলে পার পেয়ে যাবে এটা হাসির ব্যাপার।’’

৭ ডিসেম্বর শনিবার দুপুরে ফতুল্লা থানা আওয়ামী লীগের সম্মেলনে অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এসব কথা বলেন। নাসিম ওসমান মেমোরিয়াল পার্কে (নম পার্ক) এই সম্মেলনের আয়োজন করা হয়।

সম্মেলনে অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই এবং প্রধান বক্তা হিসেবে ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল।

চন্দনশীল বলেন, আমি রাজনীতি বুঝি না। আপনি মুক্তি যুদ্ধ করেন নাই। জমির ব্যবসা করেছেন, জমি দখল করেছেন। আপনি কখনও পুলিশের মামলা খান নাই। আমি ভাল বক্তব্য দিতে পারি না। আমি সবসময় গান গাইতাম। বক্তৃতা দিতেন আবু হাসনাত শহীদ বাদল ও খোকন সাহারা। এসময় তিনি গানের সুরে বলেন, ষড়যন্ত্র যতই কর ঠিকতে পারবে না আহারে রাজাকারের বাচ্চারা। ষড়যন্ত্র যতই কর ঠিকতে পারবে না। আমরা শামীম ওসমানের নেতৃত্বে এগিয়ে যাবো।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর