নতুন ব্যবস্থাপনায় নিউজ নারায়ণগঞ্জ


স্টাফ করেসপনডেন্ট | প্রকাশিত: ০৩:৪২ পিএম, ০৮ ডিসেম্বর ২০১৯, রবিবার
নতুন ব্যবস্থাপনায় নিউজ নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জের অনলাইন নিউজ পোর্টাল নিউজ নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমের পরিচালনা পর্ষদে পরিবর্তন আনা হয়েছে। আগামীতে আরো নতুন নতুন বিষয় সংযুক্ত করে নতুন উদ্যমে এগিয়ে যেতে চায় প্রতিষ্ঠানটি। এ কারণেই নানা প্রতিকূলতার মধ্যেও ৭ বছর অতিক্রম করা নিউজ নারায়ণগঞ্জে ইতোমধ্যে পরিচালনা ও ব্যবস্থাপনায় পরিবর্তন আনা হয়।

সম্প্রতি নিউজ নারায়ণগঞ্জে জরুরী সভা করে প্রতিষ্ঠানকে নতুন করে ঢেলে সাজানোর উদ্যোগের কথা সহকর্মীদের জানান প্রতিষ্ঠানটির প্রকাশক ও এডিটর ইন চিফ শাহজাহান শামীম।

তিনি বলেন, ‘নারায়ণগঞ্জের তারুণ্যনির্ভর প্রতিষ্ঠান নিউজ নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম । ইতোমধ্যে এলেক্সা র‌্যাংকিংয়ে নারায়ণগঞ্জের অন্য অনলাইন হতে অনেক এগিয়ে। নারায়ণগঞ্জের মধ্যে টেলিভিশন আদলে টক শো থেকে শুরু করে অনেক নতুনত্ব প্রতিষ্ঠা করেছে নিউজ নারায়ণগঞ্জ। সরাসরি লাইভ অনুষ্ঠান, বিভিন্ন বিষয়ে ভিডিও কনটেন্ট ইতোমধ্যে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। নানা প্রতিকূলতায় এসব ইভেন্ট বন্ধ রয়েছে। তবে আগামী কয়েকদিনের মধ্যেই কিছুটা ভিন্ন আঙ্গিকে নতুনভাবে শুরু হতে যাচ্ছে।’

‘‘সময়ের চাহিদায় নিউজ নারায়ণগঞ্জেও ক্রমশ পরিবর্তন হয়েছে বিগত দিনে। তরুণদের হাতেই ক্রমশ দায়িত্ব তুলে দেওয়া হয়েছে। নতুন সংবাদকর্মী তৈরি থেকে শুরু করে গণমাধ্যমে ভিত তৈরি করার প্রয়াসে প্রতিনিয়ত চ্যালেঞ্জে কাজ করে যাচ্ছে একদল তরুণ উদ্যমী। সে কারণেই কাজের পরিধি বৃদ্ধির কারণে কিছু রদবদল করা হয়েছে। নতুন করে যুক্ত হয়েছেন ভিডিও কনটেন্ট। নির্বাহী সম্পাদক ও বার্তা সম্পাদক পদে পরিবর্তন আনা হয়েছে। অচিরেই নতুন ব্যবস্থাপনা পর্ষদ পুরোদমে তাদের কার্যক্রম শুরু করবে। সে অনুযায়ী নতুন করে দায়িত্ব বন্টন, যোজন বিয়োজন করা হয়েছে। প্রাতিষ্ঠানিক সিদ্ধান্তে এখন থেকে কোন ব্যক্তির একক সিদ্ধান্ত কার্যকর হবে না। শুধুমাত্র ব্যক্তি কেন্দ্রীক কারো মতামতকে প্রাধান্য না দিয়ে প্রাতিষ্ঠানিক স্বার্থ বিবেচনাতেই নতুন ব্যবস্থাপনা পরিষদ গঠন করা হয়েছে।’’ যুক্ত করেন শাহজাহান শামীম।

তিনি আরো বলেন, ‘নিউজ ও বিজ্ঞাপন সংক্রান্ত সংক্রান্ত যে কোন বিষয়ে ০১৫৩৪৬৮১৮১১ নাম্বারে যোগাযোগ করতে সকলকে অনুরোধ করা হচ্ছে। সেই সঙ্গে নিউজ ইমেইলে ([email protected]) পাঠানোর অনুরোধ করা হলো। সকলের সহযোগিতা আমাদের একান্ত কাম্য’।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর