ফতুল্লা প্রেস ক্লাবে ফের সভাপতি ওবায়েদউল্লাহ, সম্পাদক রহিম


প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশিত: ০৭:২৮ পিএম, ১৫ ডিসেম্বর ২০১৯, রবিবার
ফতুল্লা প্রেস ক্লাবে ফের সভাপতি ওবায়েদউল্লাহ, সম্পাদক রহিম

সৈয়দ ওবায়েদ উল্লাহকে (দৈনিক যায়যায়দিন) সভাপতি এবং আবদুর রহিমকে (দৈনিক ডান্ডিবার্তা) সাধারণ সম্পাদক করে ফতুল্লা প্রেস ক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। এর আগেও একাধিকবার ওবায়েদউল্লাহ সভাপতি ছিলেন।

১৫ ডিসেম্বর রোববার বিকেলে ফতুল্লা প্রেস ক্লাবের সদস্যদের সর্বসম্মতিক্রমে এই কমিটি ঘোষণা করা হয়। কমিটির সহ-সভাপতি অ্যাডভোকেট মশিউর রহমান শাহিন (সকাল বার্তা প্রতিদিন), সহ সভাপতি কামাল উদ্দিন সুমন (দৈনিক নয়াদিগন্ত), যুগ্ম সম্পাদক রিয়াদ মোঃ চৌধুরী (আমাদের নারায়ণগঞ্জ ডটকম), সাংগঠনিক সম্পাদক নিয়াজ মোঃ মাসুম (আমাদের নারায়ণগঞ্জ ডটকম), অর্থ সম্পাদক মোঃ সেলিম হোসেন (নারায়ণগঞ্জের খবর ২৪ ডটকম), দপ্তর সম্পাদক শাকিল আহমেদ ডিয়েল (নারায়ণগঞ্জের খবর ২৪ ডটকম), প্রচার সম্পাদক আলামিন প্রধান (দৈনিক যুগান্তর), ক্রীড়া সম্পাদক জি এ রাজু দৈনিক রুদ্রবার্তা), সদস্য এম সামাদ মতিন (বিডি নিউজ আই), রুহুল আমিন প্রধান (খবর প্রতিদিন), আ. আলিম লিটন (নারায়ণগঞ্জের আলো ২৪ ডটম)। এর আগে প্রেস ক্লাবের সাধারন সম্পাদক দ্বি বার্ষিক প্রতিবেদন পেশ করেন।

কমিটি ঘোষণা করেন নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক এবং নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক নাফিজ আশরাফ, সদস্য শরীফ উদ্দিন সবুজ ও রফিকুল ইসলাম।

এসময় ফতুল্লা প্রেস ক্লাবের প্রধান উপদেষ্টা মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী, ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির সভাপতি নুরুল ইসলাম নুরু, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সভাপতি রনজিৎ মোদক ও সাধারন সম্পাদক কাজী আনিসুর রহমান উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর