নারায়ণগঞ্জ ক্লাবে সভাপতি প্রার্থী বিভ্রান্ত করতেই নির্বাচন করছেন!


স্পেশাল করেসপনডেন্ট | প্রকাশিত: ০৯:১১ পিএম, ১৫ ডিসেম্বর ২০১৯, রবিবার
নারায়ণগঞ্জ ক্লাবে সভাপতি প্রার্থী বিভ্রান্ত করতেই নির্বাচন করছেন!

নারায়ণগঞ্জ ক্লাব পরিচালনা পর্ষদ-২০২০ এর নির্বাচনে সভাপতি পদে তানভীর আহম্মেদ টিটুর জন্য ভোট চাইলেন ক্লাবের সাবেক সভাপতি ও নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান।

রোববার ১৫ ডিসেম্বর বিকেলে ক্লাবের গ্রীণলন গ্রাউন্ডে তানভীর আহম্মেদ টিটুর পক্ষে নির্বাচনী প্রচারণায় আনন্দঘন পরিবেশ ও বিপুল সংখ্যক সাধারণ ভোটারদের উপস্থিতিতে তিনি টিটুর পক্ষে ভোট প্রার্থনা করেন।

এমপি সেলিম ওসমান বলেন, তানভীর আহম্মেদ টিটুর নেতৃত্বে ১১জনের একটি প্যানেল দেওয়া হয়েছে। যার মধ্যে ১০জন প্রার্থীই বিনা প্রতিদ্ব›দ্ধীতায় নির্বাচিত হয়েছে। নারায়ণগঞ্জ ক্লাবের ভবিষ্যত উন্নয়নের স্বার্থে আপনাদের সকলের কাছে টিটুকে ভোট দিয়ে বিজয়ী করার উদাত্ত আহবান রাখছি।

তিনি আরো বলেন, সভাপতি পদে আরো একজন প্রতিদ্বন্দ্বীতা করছেন। তিনি মানুষকে বিভ্রান্ত করার জন্যই এই নির্বাচন করছেন। উনি বলে বেড়ান মানুষকে নির্বাচন দেখিয়ে দেওয়ার জন্য তিনি প্রার্থী হয়েছেন। আমি মনে করি নির্বাচন করতে কেউ ভয় পায় না। আমি বিশ্বাস করি নির্বাচন অবাধ সুষ্ঠু এবং নিরপেক্ষ নির্বাচন হবে। আপনার কারো উস্কানিমূলক বক্তব্যে বিভ্রান্ত হবেন না। সেই সাথে আপনাদের কারো কথায় বিভ্রান্ত হয়ে ১০মন দুধে ১ ফোটা চনা ফেলার মত ঘটনা না ঘটনার জন্য অনুরোধ করছি। কারণ ইতোমধ্যেই প্যানেলের ১০জন প্রার্থী বিজয়ী হয়েছে। আপনারা বিভ্রান্ত হওয়া মানে নারায়ণগঞ্জ ক্লাবের উন্নয়ন বাধাগ্রস্ত হওয়ার সামিল। তাই আমি আজকে উপস্থিত আপনাদের সকলের প্রতি ক্লাবের স্বার্থে সভাপতি পদে তানভীর আহম্মেদ টিটুকে ভোট দিয়ে বিজয়ী করার অনুরোধ রাখছি।

প্রসঙ্গত নারায়ণগঞ্জ ক্লাবে এবারও সভাপতি হিসেবে টিটুর প্রতিদ্বন্দ্বিতা করছেন নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মাহাবুবুর রহমান মাসুম।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর