পেশাদার সাংবাদিক প্লাটফর্মের চতুর্থ সভা অনুষ্ঠিত


প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশিত: ০৬:২৭ পিএম, ২৫ ডিসেম্বর ২০১৯, বুধবার
পেশাদার সাংবাদিক প্লাটফর্মের চতুর্থ সভা অনুষ্ঠিত

নারায়ণগঞ্জের পেশাদার সাংবাদিক প্লাটফর্মের চতুর্থ সভা নগরের একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে। ২৫ ডিসেম্বর বুধবার দুপুরে পেশাদার সাংবাদিক প্লাটফর্মের আহবায়ক বিল্লাল হোসেন রবিনের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সভায় সংগঠনের ১১ সদস্যের মধ্যে ১০ সদস্য উপস্থিত ছিলেন।

সভার শুরুতে বিগত সভার কার্যবিবরণী উপস্থাপন করেন পেশাদার সাংবাদিক প্লাটফর্মের সদস্য সচিব এমএ খান মিঠু। বিগত সভার সিদ্ধান্ত অনুযায়ী সভায় সংগঠনের জন্য সময়োপযোগী একটি খসড়া গঠনতন্ত্র প্রকাশ করা হয়। পরে খসড়া গঠনতন্ত্রের উপর আলোচনায় অংশ নেন উপস্থিত সাংবাদিকবৃন্দ।

আলোচনার এক পর্যায়ে সর্বসম্মতিক্রমে খসড়া গঠনতন্ত্রটি পরিবর্ধন, পরিমার্জন, সংশোধন, সংযোজন করে চুড়ান্ত করার জন্য আরো এক মাস সময় বর্ধিত করা হয়।

সভায় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক শীতলক্ষার সম্পাদক আরিফ আলম দিপু, প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক বর্তমান কার্যকরী কমিটির সদস্য দৈনিক সোজাসাপটার সম্পাদক ও প্রকাশক এবং দৈনিক আমাদের সময়ের স্টাফ রিপোর্টার আবু সাউদ মাসুদ, দৈনিক ইনকিলাবের স্টাফ রিপোর্টার হাফিজুর রহমান মিন্টু, দৈনিক যুগের চিন্তার নির্বাহী সম্পাদক এজাজ কোরেশী, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক যুগ্ম সম্পাদক ও মানবকণ্ঠের জেলা প্রতিনিধি নাহিদ আজাদ, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও দিনকালের স্টাফ রিপোর্টার এম আর কামাল, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক পেশাদার সাংবাদিক প্লাটফর্মের আহবায়ক কমিটির সদস্য ও নিউ এইজের প্রতিনিধি রফিকুল ইসলাম জীবন, দৈনিক কালের কণ্ঠ ও নিউজ টোয়েন্টি ফোরের জেলা প্রতিনিধি দিলীপ কুমার মন্ডল।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর