ফতুল্লায় স্বেচ্ছায় রক্তদান ও বিনামূল্যে সুন্নতে খাতনা


ফতুল্লা করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৮:১৩ পিএম, ১৪ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার
ফতুল্লায় স্বেচ্ছায় রক্তদান ও বিনামূল্যে সুন্নতে খাতনা

ফতুল্লায় কোয়ান্টাম ফাউন্ডেশন, ফতুল্লা প্রি-সেল এর উদ্যোগে ফতুল্লা যুব সংসদ ও ফ্রেন্ড সার্কেল ফতুল্লার আয়োজনে স্বেচ্ছায় রক্তদান ও বিনামূল্যে সুন্নতে খাতনা কার্যক্রম অনুষ্ঠিত হয়।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারী) সকালে ফতুল্লার রেল স্টেশন সংলগ্ন ক্যালিক্স প্রি-ক্যাডেট স্কুল প্রাঙ্গণে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে কার্যক্রমের উদ্বোধন করেন ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফতুল্লা প্রেস ক্লাবের সভাপতি সৈয়দ ওবায়েদ উল্লাহ ও ফতুল্লা যুব সংসদের সভাপতি আকতার হোসেন রিয়াদ।

কোয়ান্টাম ফাউন্ডেশন প্রি-সেল ফতুল্লা শাখার পরিচালক মোঃ সেলিম মুন্সির সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের বক্তব্য রাখেন ফতুল্লা প্রেস ক্লাবের সাবেক সহ সভাপতি রুহুল আমিন প্রধান, দাপা আদর্শ স্কুলের সাবেক সভাপতি ও অভিভাবক সদস্য সিরাজুল ইসলাম, ফতুল্লা যুব সংসদের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান মাসুদ, ক্যালিক্স প্রি-ক্যাডেট স্কুলের পরিচালক মতিনুল ইসলাম মতিন, একতা সমাজ উন্নয়ন পরিষদের সভাপতি হারুন-অর-রশিদ সুমন, টাচস্টোন স্কুলের পরিচালক সুলতানা সেলিনা, মাউন্ট ভিউ স্কুলের পরিচালক মোস্তাক আহমেদ, শাপলা কুড়ির আসর ফতুল্লা শাখার সহ সভাপতি ফারজানা হোসাইন পাপড়ি, ফ্রেন্ড সার্কেল ফতুল্লার মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক রোকসানা আক্তার শিলা ও ফতুল্লা ইউপির ১ ওয়ার্ডের মোঃ হাসমত আলী প্রমুখ। উল্লেখ্য, কোয়ান্টাম ফাউন্ডেশন, ফতুল্লা প্রি-সেল প্রতি বছর এ ধরনের কার্যক্রম পরিচালনা করে আসছে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর