২০০০ মাস্ক বিতরণ করলো আমরা নারায়ণগঞ্জবাসী


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০২:৪৬ পিএম, ২৪ মার্চ ২০২০, মঙ্গলবার
২০০০ মাস্ক বিতরণ করলো আমরা নারায়ণগঞ্জবাসী

মঙ্গলবার ২৪ মার্চ সকাল ১১টা হতে দুপুর ১টা পর্যন্ত “আমরা নারায়ণগঞ্জবাসী” সংগঠনের পক্ষ থেকে সংগঠনের যুগ্ম সম্পাদক হাজী জাহাঙ্গীর কবির পোকনের সভাপতিত্বে ও সহ-সাংগঠনিক সম্পাদক মাকিদ মোস্তাকিম শিপলুর সঞ্চালনায় খানপুর ৩০০ শয্যা হাসপাতালের সম্মুখে পথচারী, রিকশাচালক, সাধারণ দোকান মালিক ও কর্মচারীদের মাঝে বিনামূল্যে মাস্ক ও লিফলেট বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংগঠনের সভাপতি মুক্তিযোদ্ধা নূর উদ্দিন আহম্মেদ। উক্ত সভাস্থল থেকে প্রায় ২০০০ মাস্ক ও লিফলেট বিতরণ ও সচেতনতামূলক প্রচারনা করা হয়।

প্রধান অতিথি মুক্তিযোদ্ধা নূরউদ্দিন আহম্মেদ বলেন, বাংলাদেশের বর্তমান করোনা ভাইরাস সংক্রমন পরিস্থিতি অত্যন্ত নাজুক ও সংকটাপন্ন। বাংলাদেশে বর্তমানে যে পরিস্থিতি বিরাজ করছে এক মাস পূর্বে ইতালীতে এরকম পরিস্থিতি বিরাজমান ছিল। সে দেশের সরকারের অবহেলা জনিত কারণে আজকে করোনা ভাইরাসে আক্রান্ত প্রায় ৬০ হাজার এবং গতকাল পর্যন্ত মৃত্যুর সংখ্যা ৬ হাজার ৭৭ জন। প্রতিদিন সেখানে জ্যামিতিক হারে করোনা আক্রান্ত রোগী মারা যাচ্ছে, এমনকি রাস্তায় মৃত ব্যক্তির লাশ পরে থাকতেও দেখা যাচ্ছে। গতকাল শতাধিক করোনায় মৃত ব্যক্তির লাশ কবর দেওয়ার জন্য স্থানীয়ভাবে জায়গা না পাওয়াতে সামরিক বাহিনীর গাড়িতে করে ভিন্ন শহর বা জায়গায় কবর দেওয়ার জন্য নিয়ে যাওয়া হচ্ছে। বাংলাদেশে যাতে এ ধরনের পরিস্থিতি সৃষ্টি না হয়, এখনই জরুরী ভিত্তিতে হাসপাতালগুলিতে ডাক্তার, নার্স ও স্বাস্থ্য কর্মীদের পর্যাপ্ত পরিমাণে মেডিকেল নিরাপত্তা উপকরণ যোগান দিতে হবে। যাতে করে করোনা আক্রান্ত রোগীরা ডাক্তারের চিকিৎসার অভাবে মৃত্যুর মুখে পতিত না হয়। তাছাড়া করোনা আক্রান্ত রোগীর চিকিৎসা জন্য প্রয়োজনীয় চিকিৎসা সামগ্রী সমগ্র বাংলাদেশের হাসপাতালগুলোতে অতি সত্ত্বর পৌছাতে হবে। তিনি চীন, দক্ষিণ কোরিয়া, সিঙ্গাপুর থেকে শিক্ষা গ্রহন করে কিভাবে এ করোনা ভাইরাসের সংক্রমন কমিয়ে আনা যায় জরুরী ভিত্তিতে তার যথাযথ ব্যবস্থা গ্রহণের জোর দাবী জানান।

সভায় আরও বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন মন্টু, জাহাঙ্গীর কবির পোকন, শ্রমিক নেতা মাহমুদ হোসেন, হাজী লোকমান আহম্মেদ, হাজী মোঃ আঃ হাই, মোঃ আলমগীর হোসেন, মোঃ জহিরুল ইসলাম মিন্টু, খ.ম সুলতান, আলমগীর কবির বকুল, আসাদুজ্জামান, আরিফুর রহমান, টিপু সুলতান, রিয়েল, কামরুজ্জামান, হালিম কবির বকুল, মনির, আমির, কোরবান, মোঃ মুক্তার, সাবেক জাতীয় দলের ফুটবলার রিয়াজ উদ্দিন, আনিসুজ্জামান, জুবায়ের প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর