মাস্ক বিতরণ করলো কালের কণ্ঠ শুভসংঘ


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৭:২৫ পিএম, ২৪ মার্চ ২০২০, মঙ্গলবার
মাস্ক বিতরণ করলো কালের কণ্ঠ শুভসংঘ

করোনা প্রতিরোধ ও সচেতনতায় নারায়ণগঞ্জে অসহায় ও ছিন্নমূল মানুষদের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করেছে দেশের জনপ্রিয় দৈনিক কালের কণ্ঠের পাঠক ফোরাম সংগঠন শুভসংঘ।

২৪ মার্চ মঙ্গলবার বিকেলে শহরের চাষাঢ়া শহীদ মিনার এলাকায় এই মাস্ক বিতরণ করা হয়। করোনা আতংকের এই সময়ে অনেকেই বিনামূল্যে মাস্ক পেয়ে শুভসংঘের সদস্যদের ধন্যবাদ জ্ঞাপন করেন। শুভসংঘের সদস্যরাও করোনা প্রতিরোধে কী কী করণীয় তা তুলে ধরে সেগুলি পালন করার অনুরোধ জানায়।

শুভসংঘ নারায়ণগঞ্জ জেলার আহ্বায়ক চন্দন শীল জানান, দেশের জনপ্রিয় দৈনিক কালের কণ্ঠের পাঠক ফোরাম সংগঠন শুভসংঘ বরাবরের মত এবারও করোনা আক্রমনের এই দু:সময়ে যতটুকু পেরেছে জনগণের পাশে দাঁড়িয়েছে। করোনা প্রতিরোধ ও জনসচেতনতা বৃদ্ধিতে মাস্ক বিতরণ করে আরেকটি দৃষ্টান্ত স্থাপন করেছে।

তিনি বলেন, এরা আগেও শুভসংঘ বৃক্ষরোপণ কর্মসূচি পালনসহ জেলার স্বনামধন্য শিক্ষক, সাংবাদিক ও বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা দিয়েছে। তিনি করোনা বিস্তার রোধে সবাইকে ঘরে অবস্থান করার আহ্বান জানিয়ে সরকার ও চিকিৎসকদের নির্দেশ মেনে চলার অনুরোধ করেন।

এসময় উপস্থিত ছিলেন শুভসংঘের সদস্য অ্যাডভোকেট আব্দুল মান্নান, অ্যাডভোকেট কাজী মামুন, ইমতিয়াজ ওমর সুমন, হাবিবুর রহমান হাবিব, শরীফ আহমেদ লিপন, এস এম সাইফুদ্দিন আহমেদ পিন্টু, রাজু আহমেদ, সাফায়েত নূর, এরশাদুজ্জামান ইমন, অ্যাডভোকেট দেলোয়ার হোসেন, সজীব দাস, সামছুল হুদা আল মামুন, মো. শাহজাহান, রাকিব হোসেন, মো. জোবায়ের ও কালের কণ্ঠের নারায়ণগঞ্জ প্রতিনিধি দিলীপ কুমার মন্ডল।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর