মসজিদে প্রবেশে জীবানুনাশক স্প্রে এমআইপির


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৯:৩২ পিএম, ০৩ এপ্রিল ২০২০, শুক্রবার
মসজিদে প্রবেশে জীবানুনাশক স্প্রে এমআইপির

প্রাণঘাতি করোনা ভাইরাস প্রতিরোধে মেক ইট পারফেক্ট (এমআইপি) একটি অলাভজনক ও সমাজকল্যাণমূলক সংগঠনের উদ্যোগে নারায়নগঞ্জের বিভিন্ন মসজিদে প্রবেশের সময় মুসল্লিদের মাঝে জীবানুনাশক স্প্রে করা হয়েছে। সেই সাথে শহরের সাধারণ মানুষদের হাতে ও শরীরেও এই জীবানুনাশক স্প্রে করা হয়েছে।

৩ এপ্রিল শুক্রবার জুমআর নামাজের সময় মসজিদের সামনে দাঁড়িয়ে এবং নামাজ শেষে শহরের বিভিন্ন জায়গায় রাস্তায় দাঁড়িয়ে সাধারণ মানুষের মাঝেও জীবানুনাশক স্প্রে করা হয়।

‘ফাইট উইথ কভিড-১৯’ এর আওতায় এদিন নারায়ণগঞ্জের ২টি মসজিদ নারায়নগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদ ও জামতলা তারা মসজিদ করোনা ভাইরাস প্রতিরোধে মুসল্লিদের সুরক্ষার কথা চিন্তা করে তাদের প্রবেশ ও বের হওয়ার পথে হাতে হ্যান্ড স্যানিটাইজার এবং পায়ে জীবানুনাশক স্প্রে করা হয়েছে।

সেই সাথে জামতলা, মাসদাইর ও ইদ্গাহ পার্শবর্তী সড়কগুলোতে পথচারী থেকে শুররুকরে প্রতিটি হাল্কা মাঝারি এবং ভারী যানবাহন থামিয়ে সবাইকে হ্যান্ড সেনিটাইজার স্প্রে করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন মেক ইট পারফেক্ট’র প্রতিষ্ঠাতা সভাপতি সামি আল জাবের, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সাফায়েত সারদীন, সহ-সভাপতি মোঃ মেহেদী হাসান, সাংগঠনিক সম্পাদক: আবু ওবায়দা তাফসির, সদস্য মোসাদ্দেক আহমেদ অর্নব, আবির হোসাইন, মহিলা বিষয়ক সম্পাদিকা ওপি রশিদ, আইটি বিষয়ক সম্পাদক জয় সাহা, উপদেষ্টা রোকন উদ্দিন আরমান ও শাহরিয়ার আরিফিন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর