ফান মেলার ত্রাণ বিতরণ


প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশিত: ০৮:০৮ পিএম, ০৪ এপ্রিল ২০২০, শনিবার
ফান মেলার ত্রাণ বিতরণ

‘মানবতার সেবায় আমরা সবাই’ স্লোগানে ফান মেলা ফেসবুক গ্রুপের পক্ষ থেকে জালকুড়িতে ত্রাণ বিতরণ করা হয়েছে। করোনা ভাইরাসের পরিস্থিতি মোকাবিলায় রাতে মধ্যবিত্ত কিছু পরিবারকে খাদ্য সামগ্রী দিয়ে সহায়তা করছে দলটি। খাদ্য সামগ্রীগুলোর মধ্যে ছিল ৫ কেজি চাল, দের কেজি আটা, ১ কেজি পেয়াজ, ২ কেজি আলু, আধা কেজি ডাল, হাফ লিটার তেল।

২ এপ্রিল (বৃহষ্পতিবার) রাত থেকে তারা এ কার্যক্রম শুরু করে। প্রশাসনিক জটিলতায় যাতে না পরতে হয়, তাই তারা ৯নং ওয়ার্ডের কাউন্সিলর ইসরাফিল প্রধানকে লিখিতভাবে জানিয়ে অনুমতি নিয়েছে।

জানা যায়, প্রবাসী ও উচ্চবিত্তদের সহায়তায় তারা এ দ্রব্যসামগ্রী ক্রয় করে থাকে। এবং গ্রুপের নিজস্ব রশিদ বইয়ে এসকল অনুদান তারা গ্রহন করে। আপাতত ১শতটি পরিবারের জন্য এ ব্যবস্থা করা হয়েছে। আরও অনুদান পেলে তারা সহায়তার পরিমান বৃদ্ধি করবেন বলে জানান।

গ্রুপটির এডমিন ইকবাল হোসেন বলেন, ‘আমরা লক্ষ্য করলাম বড় লোকদের হাত পেতে খেতে হচ্ছেনা, আর গরীব যারা তারা হাত পেতে নিতে কষ্ট হচ্ছেনা কিন্তু মধ্যবিত্ত পরিবারগুলো না পারছে হাত পেতে নিতে না পারছে কিনে আনতে তাই আমরা চিন্তা করলাম কোন প্রকার ফটোশেসন ছাড়া রাতের আধাঁরে সেই পরিবারদের হাতে তুলে দিবো অন্তর ৭ দিনের খাবার।’

ফান মেলার পক্ষ থেকে আট জন স্বেচ্ছাসেবী আট ভাগে ভিবক্ত হয়ে এই ত্রাণ বিতরণ করেন। ফান মেলার এডমিন ও সেচ্ছাসেবী শাহ্আলম, আনিস জামান, মোঃ নিজ্জল, ইয়াছিন আরাফাত, আমিনুল ইসলাম, রাকিবুল হাসান, শাওন, এর ভাষ্যমতে এটি একটি চলমান প্রক্রিয়া।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর