আনন্দধামের বৃক্ষরোপন


প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশিত: ০৭:৫৪ পিএম, ০৪ জুলাই ২০২০, শনিবার
আনন্দধামের বৃক্ষরোপন

৪ জুলাই শনিবার আনন্দধামের সহযোগী সংগঠন আনন্দধাম সেবা আশ্রমের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করা হয়।

আনন্দধাম সেবা আশ্রমের সভাপতি সৈয়দ মোক্তার হোসেনের সার্বিক তত্ত্বাবধানে স্থানীয় গলাচিপা সরকারি প্রাথমিক বালক বালিকা বিদ্যালয় প্রাংগনে আয়োজিত এই কর্মসূচির উদ্বোধন করেন আনন্দধাম কেন্দ্রীয় কমিটির মহাসচিব আজিজুল ইসলাম বাবু।

উপস্থিত ছিলেন আনন্দধামের ভাইস চেয়ারম্যান মতিউর রহমান মুক্তি, পরিচালক শেখ মনির, মোজাম্মেল হোসেন লিটন, খোকন গাজী, ডা. অমল মন্ডল, মাকসুদ হিটু, লুৎফা আক্তার খাতুন, আনন্দধাম সেবা আশ্রমের সর্বজনাব মাহবুব হোসেন, ফররুখ আহম্মেদ ফারুক, মোঃ মোখলেস রহমান, মোঃ সুমন মাহমুদ খান ও মোঃ আতিকুল ইসলাম, আমানউল্লাহ আরমান, আসিক আহমেদ মিঠু প্রমুখ।

বৃক্ষরোপণ ও চারা বিতরণ কর্মসূচির উদ্বোধন করে আনন্দধামের মহাসচিব আজিজুল ইসলাম বাবু বলেন, মানুষের স্বাস্থ্য সুরক্ষা ও পরিবেশের ভারসাম্য রক্ষায় গাছ-গাছালির ভূমিকা অপরিসীম। বৃক্ষ জীবনের বহু মূল্যবান অক্সিজেন সরবরাহ করে। মানবদেহের জন্য ক্ষতিকর বিষাক্ত কার্বন ডাইঅক্সাইড গ্যাস গ্রহণ করে বায়ুমন্ডলকে বিশুদ্ধ রাখে।

আনন্দধাম সেবা আশ্রমের সভাপতি সৈয়দ মোক্তার হোসেন বলেন বন্যা, জলোচ্ছ্বাস, ঘূর্ণিঝড়, অতিবৃষ্টি ও খরা প্রতিরোধে বৃক্ষের ভূমিকা অনস্বীকার্য। তাই আনন্দধাম সেবা আশ্রমের পক্ষ থেকে আমরা বৃক্ষরোপণ ও ২০০০ চারা বিতরনের কর্মসূচি হাতে নিয়েছি।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর