মাইক লাইট ডেকোরেটর মালিক শ্রমিকদের মানবেতর জীবনযাপন (ভিডিও)


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৯:৩৯ পিএম, ০৭ জুলাই ২০২০, মঙ্গলবার
মাইক লাইট ডেকোরেটর মালিক শ্রমিকদের মানবেতর জীবনযাপন (ভিডিও)

প্রাণঘাতি করোনা ভাইরাস পরিস্থিতিতে প্রায় ৪ লক্ষাধিক মাইক-লাইট ও ডেকোরেটর কর্মহীন মালিক শ্রমিক অর্থনৈতিক সংকট নিরসনের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

৭ জুলাই মঙ্গলবার বেলা ১১ টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে মাইক-লাইট ও ডেকোরেটর মালিক-শ্রমিক আন্দোলনের উদ্যোগে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

এসময় উপস্থিত ছিলেন সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট নারায়ণগঞ্জ জেলা সভাপতি আবু নাঈম খান বিপ্লব, ঢাকা মাইক-লাইট ও ডেকোরেটর মালিক-শ্রমিক আন্দোলনের সভাপতি মাঈনুদ্দিন, সাধারণ সম্পাদক আনিসুর রহমান, নারায়ণগঞ্জ জেলা মাইক-লাইট ও ডেকোরেটর মালিক-শ্রমিক আন্দোলনের উপদেষ্টা আবু সাঈদ, সভাপতি ইমতিয়াজ উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক উত্তম কুমার সাহা ও আমানুল্লাহ আমান সহ অন্যান্য নেতৃবৃন্দ।

মানববন্ধনে বক্তারা বলেন, মাইক-লাইট ও ডেকোরেটর সবকিছু বন্ধ করে দিয়েছে সরকার। আমাদের পরিবারের পরিজনদের নিয়ে অর্ধাহারে অনাহারে দিন কাটাচ্ছি। আমাদের কেউ কোনো খোঁজ খবর নেয়নি। আমরা কিভাবে বেঁচে আছি। প্রধানমন্ত্রীর কাছে আমাদের আকুল আবেদন মাইক-লাইট ও ডেকোরেটর খুলে দেয়ার ব্যবস্থা করুন। অন্যথায় আমরা কিভাবে বাঁচবো। সকল জনপ্রতিনিধিদের দৃষ্টি আকর্ষণ করছি আমাদের দিকে আপনারা নজর দিন। আমাদের প্রণোদনা দেয়ার কথা ছিল কিন্তু আমরা কোনো প্রণোদনা পায়নি।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর