ঈদে সক্রিয় টিম খোরশেদ কোরবানিতে বিশেষ ব্যবস্থা


প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশিত: ০৭:৪০ পিএম, ২৯ জুলাই ২০২০, বুধবার
ঈদে সক্রিয় টিম খোরশেদ কোরবানিতে বিশেষ ব্যবস্থা

আসন্ন কুরবানির ঈদকে কেন্দ্র করে নারায়ণগঞ্জের ১৩ নং ওয়ার্ডসহ কয়েকটি এলাকায় বিশেষ ব্যবস্থা গ্রহণ করেছে টিম খোরশেদ।

টিম খোরশেদ ও টাইম টু গিভের যৌথ চেষ্টায় ১৩ নং ওয়ার্ড সহ কয়েকটি এলাকার কোরবানি দাতাদের সুবিধার্থে গার্বেজ পলির ব্যবস্থা করা হয়েছে। টিম খোরশেদের স্বেচ্ছাসেবকেরা শুক্রবার ও কোরবানীর দিনে সকল কোরবানিদাতার ঘরে ঘরে একটি করে গার্বেজ পলি ও এক প্যাকেট ব্লিচিং পাউডার পৌঁছে দেবে। ২ ফুট বাই ৩ ফুট সাইজের এই পলিতে ২০ কেজি পর্যন্ত কোরবানি বর্জ্য রাখা যাবে।

টিম খোরশেদের প্রধান কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ জানান, আমাদের বিশ্বাস এই গার্বেজ পলি ব্যবহারের ফলে কোরবানির বর্জ্য অপসারণ ও পরিবেশ রক্ষা করা আরো সহজ হবে। এই আয়োজন যদি সফল হয় তবে আগামী কোরবানিতে পুরো মহানগরী এলাকায় নারায়নগঞ্জ সিটি করপোরেশনকে বর্জ্য অপসারণে এই গার্বেজ পলি দিয়ে সহায়তা করা হবে ইনশাআল্লাহ।

আমরা মনে করি এই পদ্ধতিতে বর্জ্য অপসারণ করলে আমরা ডেংগু প্রতিরোধে এক ধাপ এগিয়ে যাব।

এদিকে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে সকল কিছু বন্ধ থাকলেও নারায়ণগঞ্জের আলোচিত কাউন্সিলর মাকুসুদুল আলম খন্দকার খোরশেদ ও তার টিম সকল কার্যক্রম চালু রাখবে।

বুধবার ২৯ জুলাই এ ব্যাপারে খোরশেদ জানান, ঈদের দিন ও ঈদের ছুটিতেও টিম খোরশেদের স্বেচ্ছাসেবকরা আল্লাহর রহমতে যেকোন দুর্যোগ মোকাবেলায় প্রস্তুত থাকবে। বিশেষ করে দাফন/সৎকার, অক্সিজেন ও প্লাজমা সার্পোট, টেলি মেডিসিন, করোনা রোগী হাসপাতালে আনা নেয়ার কাজ পুরোদমে চালু থাকবে ইনশাআল্লাহ। যেকোন মুহুর্তে আপনার প্রয়োজনে আমরা আছি আপনার পাশে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর