আইনজীবী সমিতির বার ভবনের সাময়িক উদ্বোধন (ভিডিও)


স্টাফ করেসপনডেন্ট | প্রকাশিত: ০৮:৫২ পিএম, ৩০ জুলাই ২০২০, বৃহস্পতিবার
আইনজীবী সমিতির বার ভবনের সাময়িক উদ্বোধন (ভিডিও)

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নব নির্মিত ডিজিটাল বার ভবনের নীচতলা আইনজীবীদের জন্য সাময়িক ব্যবহার উদ্বোধন করা হয়েছে।

৩০ জুলাই বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই উদ্বোধন করেন।

এ উপলক্ষে ডিজিটাল বার ভবনের নীচতলায় সাধারণ আইনজীবীদের নিয়ে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এসময় সকল আইনজীবীরা সেলিম ওসমান সহ যারা বারভবন নির্মাণে সহায়তা করেছেন এবং আন্তরিকভাবে কাজ করেছেন তাদের প্রতি সম্মান জানিয়ে দাঁড়িয়ে হাত তালি দিয়ে অভিনন্দন জানান।

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন জেলা ও দায়রা জজ আনিসুর রহমান, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফারহানা ফেরদৌস, সংরক্ষিত নারী আসনের সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট হোসনে আরা বেগম বাবলী, জেলা পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট ওয়াজেদ আলী খোকন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু, অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল ও বর্তমান সভাপতি অ্যাডভোকেট মোহসীন মিয়া সহ অন্যান্য নেতৃবৃন্দ।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখতে গিয়ে সেলিম ওসমান বলেন, এই ভবনটির তিন তলা পর্যন্ত কাজ শেষ হওয়ার পর উদ্বোধন করার কথা ছিল। কিন্তু দুঃখের সহিত বলছি এখন পর্যন্ত এটা তিন তলা পর্যন্ত হয়ে যাওয়ার কথা ছিল। আমি মনে হয় আমার দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারি নাই। আশা করছি ডিসেম্বরের মধ্যেই দুইতলার কাজ শেষ হয়ে যাবে। এরপর তিন তলার কাজ শেষ হবে।

তিনি আরও বলেন, আমি আজ কৈফিয়ত দিতে আসছি এতদিনে কেন কাজ শেষ হয় নাই। তিন তলার কাজ শেষ হওয়ার পর আমরা আমাদের পরিবারের সবাই মিলে আনন্দ করবো খাওয়া ধাওয়া করবো। আপনাদের কাছে দোয়া যেন কাজ শেষ করতে পারি।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর