নায়ক সাত্তারকে রূপগঞ্জে দাফন


স্টাফ করেসপনডেন্ট | প্রকাশিত: ০৪:২১ পিএম, ০৫ আগস্ট ২০২০, বুধবার
নায়ক সাত্তারকে রূপগঞ্জে দাফন

‘রঙ্গিন রূপবান’ এর নায়ক ৮০ দশকের সাড়া জাগানো সাত্তার মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। ৫ আগস্ট বুধবার রূপগঞ্জের পারিবারিক কবরস্থানে তাঁকে চির শয়ানে শায়িত করা হয়।

সকাল ১০টায় নায়ক সাত্তারের দাফন সম্পন্ন হয়। এর আগেরদিন মঙ্গলবার সন্ধ্যা ৭ টা ২০ মিনিটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুর সময় সাত্তারের বয়স হয়েছিল ৭২ বছর।

২০১২, ২০১৫ ও ২০১৮ সালে তিনবার ব্রেনস্টোকে আক্রান্ত হন চিত্রনায়ক সাত্তার। তারপর থেকে তিনি প্যারালাইজড হয়ে যান। পাশাপাশি একাধিক রোগ তার শরীরে ভর করে। বিশেষ করে গত দুই বছর ধরে সাত্তার বিছানায় পড়ে ছিলেন।

সাত্তারের স্ত্রী কাকলী সাত্তার জানান, বছর ছয়েক আগে প্রধানমন্ত্রী তাকে ৩০ লাখ টাকা অনুদান দিয়েছিলেন। সেই টাকায় চিকিৎসা ও সংসার চলতো সাত্তারের। শেষ ইচ্ছে অনুযায়ী নারায়ণগঞ্জের রূপগঞ্জ এলাকায় পারিবারিক গোরস্থানে নায়ক সাত্তারকে দাফন করা হয়।

ইবনে মিজান পরিচালিত ‘আমির সওদাগর’ ছবিতে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে তার অভিষেক হয়েছিল। শাবানা থেকে শুরু করে রোজিনা, অঞ্জু, জিনাত, কবিতা, অলিভিয়া, রানীসহ অনেক সুপার হিট নায়িকার নায়ক ছিলেন সাত্তার। রঙ্গীন রাখাল বন্ধু, রঙ্গীন রূপবান, সাত ভাই চম্পা, আলো মতি প্রেম কুমার, মধুমালা মদন কুমার, সাগরকন্যা, শীষমহল, ঝড় তুফান, ঘরভাঙ্গা সংসার, জেলের মেয়ে রোশনীসহ ৭০-৮০ সাল জুড়ে সাত্তার ছিলেন ব্যস্ত নায়ক। তিনি ১১০ টির মতো সিনেমার কাজ করেছেন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
সংগঠন সংবাদ এর সর্বশেষ খবর
আজকের সবখবর