ফতুল্লায় নববধূর রহস্যজনক মৃত্যু


ফতুল্লা করেসপনডেন্ট | প্রকাশিত: ০৮:১২ পিএম, ০৬ অক্টোবর ২০১৭, শুক্রবার
ফতুল্লায় নববধূর রহস্যজনক মৃত্যু

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার চরাঞ্চল বক্তাবলী ইউনিয়নের উত্তর গোপালনগর এলাকা থেকে শুক্রবার (৬ অক্টোবর) দুপুরে ফাতেমা আক্তার মনি (১৮) নামের এক নববধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।

নিহতের পরিবারের দাবি স্বামীর পরকীয়া প্রেম ও শ্বশুর বাড়ির লোকদের নির্যাতনের প্রতিবাদ করার কারণেই গৃহবধূ মনিকে শ্বাসরোধে হত্যার পরে আত্মহত্যা বলে চালিয়ে দিতে লাশটি বৈদ্যুতিক পাখার সঙ্গে ঝুলিয়ে রাখে শ্বশুর বাড়ির লোকজন।

ঘটনার পর থেকে পলাতক রয়েছে স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন। যাতে করে ওই নববধূর মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। নিহত ফাতেমা আক্তার মনি উত্তর গোপালনগর এলাকার আশিক হোসেন চাঁনের স্ত্রী ও বক্তাবলীর মধ্যনগর এলাকার হোসেন আলীর মেয়ে।

পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ১০০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

নিহতের বড় ভাই তৌহিদুল ইসলাম জানান, তার ছোট বোন ফাতেমা আক্তার মনিকে চলতি বছরের ৫ মে বক্তাবলীর উত্তর গোপালনগর এলাকার আওলাদ হোসেনের ছেলে আশিক হোসেন চাঁনের সঙ্গে ইসলামী শরিয়ত মোতাবেক বিয়ে দেয়া হয়। বিয়ের পর থেকে তারা জানতে পারেন ছোট বোনের স্বামী একজন নেশাগ্রস্ত ও পরকীয়া প্রেমে লিপ্ত। যার কারনে প্রায় সময় মনিকে তার স্বামী শারিরীক ও মানসিক ভাবে নির্যাতন করে আসছিল।

এমনকি মনির স্বামী আশিক প্রায় সময় নতুন বউ রেখে বাহিরে রাত্রি যাপন করতো। এতে করে মনি বিষয় গুলো শ্বশুর বাড়ির লোকজনকে জানালে তারা আরো ক্ষীপ্ত হয়ে উঠে। শুক্রবার সকালে মনির স্বামী আশিক আমাদের মুঠোফোনে কল করে জানায় মনি ঘরের বৈদ্যুতিক পাখার সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। আমরা এ খবর পেয়ে দ্রুত মনির শ্বশুর বাড়িতে পৌছলেও বাড়িতে স্বামীসহ শ্বশুর বাড়ির কাউকেই পাইনি। মনির লাশ বৈদ্যুতিক পাখার সঙ্গে ঝুলন্ত অবস্থায় পেলেও পা মাটিতে লাগানো ছিল। যাতে আমাদের ধারণা মনিকে শ্বাসরোধে হত্যার পরে আত্মহত্যা বলে চালিয়ে দিতে লাশটি বৈদ্যুতিক পাখার সঙ্গে ঝুলিয়ে রাখা হয়েছিল।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দিন জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে প্রকৃত কারণ জানা যাবে।

আপনার মন্তব্য লিখুন:
-->
newsnarayanganj24_address
শহরের বাইরে এর সর্বশেষ খবর
আজকের সবখবর