paradise

ফতুল্লায় ডিপিডিসি দপ্তরের গণশুনানী অনুষ্ঠিত


ফতুল্লা করেসপনডেন্ট | প্রকাশিত: ০৮:২৫ পিএম, ২০ সেপ্টেম্বর ২০১৮, বৃহস্পতিবার
ফতুল্লায় ডিপিডিসি দপ্তরের গণশুনানী অনুষ্ঠিত

ফতুল্লা ডিপিডিসি দপ্তরে গণশুনানী অনুষ্ঠিত হয়েছে। ২০ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় ফতুল্লা বিদ্যুৎ অফিস প্রাঙ্গনে এই গণশুনানী অনুষ্ঠিত হয়। এতে ফতুল্লা এলাকার গ্রাহকগণ ডিপিডিসি’র উর্দ্বতন কর্মকর্তা ও কর্মচারীগণের সাথে বিভিন্ন বিষয়ে মতবিনিময় করেন।

গণশুনানীতে উপস্থিত ছিলেন ডিপিডিসি’র সার্কেল ফতুল্লার তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো: কামাল হোসেন এবং সার্বিক তত্ত্ববধানে ছিলেন ফতুল্লা দপ্তরের নির্বাহী প্রকৌশলী মো: গোলাম মোরশেদ। এসময় আরও উপস্থিত ছিলেন উপ-বিভাগীয় প্রকৌশলী মো: মমিনুল হক, সহকারী প্রকৌশলী মো: মুশফিকুল আরেফিন চৌধুরী, উপ-সহকারী প্রকৌশলী মো: রায়হানুল ইসলাম, মো: অলিউর রহমান ও মো: ছানোয়ার হোসেনসহ ডিপিডিসির বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

শুনানীতে উপস্থিত থাকা কয়েকজন গ্রাহকের আবেদনের প্রেক্ষিতে প্রকৌশলী মো: কামাল হোসেন তাৎক্ষণিক কিছু সংখ্যক নতুন বিদ্যুৎ সংযোগের অনুমোদন দিয়েছেন। পাশাপাশি গ্রাহকগণ অভিযোগ করেন, অফিসের ব্যাংক বুথে দীর্ঘ লাইন লেগে থাকে। কারণ একই বুথে এনওসিএস ফতুল্লা ও শীতলক্ষ্যার গ্রাহকগণ বিদ্যুৎ বিল দিতে হয়। ফলে গ্রাহকগণ দীর্ঘ সময় লাইনে দাঁড়িয়ে থাকতে হয়।

একইসাথে নতুন বিদ্যুৎ সংযোগ আরও অল্প সময়ের মধ্যে দেয়া, সেবার মান বৃদ্ধির করা এবং  নামাজের সময় যেন লোডশেডিং না ঘটে তার দাবীও জানানো হয়। গ্রাহকদের এসকল দাবির প্রেক্ষিতে মো: কামাল হোসেন দাবী পূরণের আশ্বাস দিয়ে বলেন, গ্রাহকের সেবার মান উন্নয়নের লক্ষ্যে ডিপিডিসি বদ্ধ পরিকর।

আপনার মন্তব্য লিখুন:
-->
newsnarayanganj24_address
শহরের বাইরে এর সর্বশেষ খবর
আজকের সবখবর