paradise

ছাত্রদল সভাপতি রনির স্বীকারোক্তিতে অস্ত্র উদ্ধার, ২দিনের রিমাণ্ডে


সিটি করেসপনডেন্ট | প্রকাশিত: ০৮:৩০ পিএম, ২০ সেপ্টেম্বর ২০১৮, বৃহস্পতিবার
ছাত্রদল সভাপতি রনির স্বীকারোক্তিতে অস্ত্র উদ্ধার, ২দিনের রিমাণ্ডে ফাইল ফটো

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনির স্বীকারোক্তি মোতাবেক আরো একটি অস্ত্র উদ্ধার করা হয়েছে জানিয়েছে পুলিশ। রিমান্ডে থাকা অবস্থায় তার দেওয়া তথ্য অনুযায়ী বৃহস্পতিবার ২০ সেপ্টেম্বর ভোরে ফতুল্লার দাপা ইদ্রাকপুরস্থ অরিয়ন গ্রুপের বালুর মাঠ হতে একটি দেশীয় তৈরি পাইপ গান উদ্ধার করা হয়।

ওই ঘটনায় ফতুল্লা মডেল থানার এসআই কামরুল ইসলাম বাদী হয়ে রনির বিরুদ্ধে অস্ত্র মামলা দায়ের করেন। এর আগে একটি অস্ত্র মামলায় রনিকে ৩ দিনের রিমান্ড শেষে আদালতে পাঠানো হয়। নতুন করে এ অস্ত্র উদ্ধারের ঘটনায় মামলায় আরো ৭ দিনের রিমান্ড চাওয়া হয়। নারায়ণগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ূন কবিরের আদালতে শুনানী শেষে ২ দিনের রিমান্ড মঞ্জুর করে। মামলাটি এখন থেকে ডিবি তদন্ত করবে।

প্রসঙ্গত নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনিকে (৩০) ডিবি পরিচয়ে তুলে নেওয়ার অভিযোগ ছিল পরিবারের তবে পুলিশ বলছে ১৭ সেপ্টেম্বর সোমবার সকালে তাকে পিস্তল ও গুলি সহ গ্রেফতার করা হয়েছে।

ফতুল্লা মডেল থানার ওসি মঞ্জুর কাদের জানান, ১৭ সেপ্টেম্বর সকাল ৬টায় গোপন সংবাদের ভিত্তিতে রনিকে ফতুল্লার দাপা ইদ্রাকপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। ওই সময়ে রনির কাছ থেকে একটি বিদেশী তৈরি পিস্তল ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মনিরুল ইসলাম সেদিন জানান, ১৭ সেপ্টেম্বর ভোরে টহল পুলিশ একজনকে আটক করে তল্লাশী করলে তার কাছ থেকে তিন রাউন্ড গুলিভর্তি একটি বিদেশী পিস্তল পাওয়া যায়। পরে তাকে থানা নিয়ে গেলে জানা যায় তার নাম মশিউর রহমান রনি।

রনির ছোট ভাই মহিবুর রহমান রানা জানান, রনি গত ১৫ সেপ্টেম্বর সকাল ১০টায় পারিবারিক কাজে ঢাকা যায়। আর রাত পর্যন্ত ফিরে আসেনি। তবে রাত সাড়ে ১০টায় অজ্ঞাত এক ব্যক্তি ঢাকা থেকে টেলিফোনে জানায় যে একটি কালো মাইক্রোবাসে করে কয়েকজন সাদা পোষাকধারী নিজেদের ডিবি পুলিশ পরিচয়ে রনিকে মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। এর পর থেকে নিখোঁজ ছিল রনি। তবে প্রশাসন যেসব অভিযোগ করছে সেগুলো মিথ্যা ও বানোয়াট। কারণ আমার ভাইয়ের বিরুদ্ধে থানায় একটিও ব্যক্তিগত কোন অভিযোগ নেই। যেসব অভিযোগে মামলা হয়েছে সবই রাজনৈতিক কর্মকান্ড করতে গিয়ে হয়েছে। শনিবার রাতে আটক করার পর নাটক সাজাতে একদিন পর গ্রেফতার দেখানো হয়েছে।

আপনার মন্তব্য লিখুন:
-->
newsnarayanganj24_address
শহরের বাইরে এর সর্বশেষ খবর
আজকের সবখবর