paradise

রূপগঞ্জে সড়ক দখল করে সীমানা প্রাচীর


রূপগঞ্জ করেসপনডেন্ট | প্রকাশিত: ০৫:৫৭ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০১৮, মঙ্গলবার
রূপগঞ্জে সড়ক দখল করে সীমানা প্রাচীর

নারায়ণগঞ্জের রূপগঞ্জে চলাচলের প্রধান সড়কের জমি দখল করে প্রভাবশালী মহল সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ উঠেছে। এতে ক্ষিপ্ত হয়ে স্থানীয় বাসিন্দারা রাস্তায় বিক্ষোভ প্রদর্শন করেন। পরে এলাকাবাসীর বিক্ষোভের মুখে পুলিশ বাধ্য হয়ে নির্মান কাজ বন্ধ করে দেয়। ২৫ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে উপজেলার দাউদপুর ইউনিয়নের শিমুলিয়া এলাকায় এই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, রাজধানীর বাসিন্দা জনৈক গোলাম কবির স্পিনিং মিল করার জন্য শিমুলিয়া মৌজায় কিছু জমি ক্রয় করেন। তার জমি সংলগ্ন রাস্তাটি উপজেলার ডেমরা-কালীগঞ্জ সংযোগ সড়ক ও দাউদপুর ইউনিয়নবাসীর চলাচলের একমাত্র প্রধান সড়ক। পূর্বে রাস্তার জায়গা রেখে সীমানা প্রাচীর নির্মাণের জন্য পিলার তুললেও মঙ্গলবার সকালে হঠাৎ একদল সন্ত্রাসী প্রহরায় রাস্তা ঘেষে সীমানা প্রাচীর নির্মাণ শুরু করেন। পরে এলাকাবাসী সংঘবদ্ধ হয়ে আসতে শুরু করলে সন্ত্রাসীরা ঘটনাস্থল ত্যাগ করে। খবর পেয়ে রূপগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে আসে। এসময় এলাকাবাসীর বিক্ষোভের মুখে পুলিশ বাধ্য হয়ে নির্মান কাজ বন্ধ করে দেয়।

গোলাম কবির বলেন, কোন সন্ত্রাসী নয় আবার নিয়োজিত কর্মচারীরাই কাজের তদারকির জন্য ঘটনাস্থলে ছিল। তাছাড়া রাস্তার কোন জমি দখল করা হয়নি দাবি করে তিনি বলেন, আমার ব্যক্তিগত জমিতে দেয়াল তুলছিলাম। আমার কাজ বন্ধ করার জন্য একটি মহল ষড়যন্ত্র করছে।

রূপগঞ্জ থানার ওসি মনিরুজ্জামান বলেন, রাস্তার জমি দখল করে প্রাচীর নির্মাণ করা হচ্ছে এবং এ নিয়ে এলাকায় গন্ডগোল হচ্ছে শুনে সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আমরা আপাতত কাজ বন্ধ রাখার জন্য বলেছি। তারা রাস্তার জমি রেখে কাজ শুরু করতে চাইলে যে কোন সময় কাজ করতে পারবে।

আপনার মন্তব্য লিখুন:
-->
newsnarayanganj24_address
শহরের বাইরে এর সর্বশেষ খবর
আজকের সবখবর