paradise

সোনারগাঁয়ে গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ, গ্রেফতার ২


সোনারগাঁও করেসপনডেন্ট | প্রকাশিত: ০৬:৫৪ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০১৮, মঙ্গলবার
সোনারগাঁয়ে গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ, গ্রেফতার ২

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের গোহাট্টা গ্রামে গৃহবধূকে বাড়ি থেকে ডেকে নিয়ে পালাক্রমে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় গৃহবধূর স্বামী বাদি হয়ে ২৪ সেপ্টেম্বর সোমবার রাতে থানায় একটি মামলা দায়ের করেছেন। পরে পুলিশ রণজিৎ ও মহাদেব নামে দুই ধর্ষককে গ্রেফতার করে মঙ্গলবার সকালে তাদেরকে নারায়ণগঞ্জ কোর্টে প্রেরণ করেছে। এছাড়া ডাক্তারি পরীক্ষার জন্য ধর্ষিতা গৃহবধূকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

থানায় দায়ের করা এজহারে গৃহবধূর স্বামী উল্লেখ করেছেন, গত রবিবার রাত পৌনে ৮টার দিকে তার স্ত্রীকে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের গোহাট্টা গ্রামের আব্দুর রশিদের স্ত্রী বিউটি বেগম (৪৫) দোকানে যাওয়ার কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়।

এরপর বাড়িতে ফিরে এসে তার স্ত্রী কান্নাকাটি শুরু করে। এসময় এর কারণ জিজ্ঞেস করলে তার স্ত্রী জানায়, বিউটি বেগম তাকে দোকানে নিয়ে যাওয়ার কথা বলে গোহাট্টা গ্রামের মোতালিব মিয়ার বাড়ির একটি খালি কক্ষে নিয়ে যায়। এসময় ওই কক্ষে পাশের ইউসুফগঞ্জ গ্রামের নারায়ণচন্দ্রের ছেলে মহাদেব ও সুশীল চন্দ্রের ছেলে রণজিৎ বসে ছিলো। তখন বিউটি বেগম কক্ষের বাইরে থেকে দরজা বন্ধ করে দিলে মহাদেব ও রণজিৎ তাকে পালাক্রমে ধর্ষণ করে।

সোনারগাঁ থানার ওসি মোরশেদ আলম জানান, গৃহবধূকে ধর্ষণের ঘটনায় সোমবার রাতে থানায় মামলা হয়েছে। পুলিশ ওই রাতেই ধর্ষক মহাদেব ও রণজিৎকে গ্রেফতার করে মঙ্গলবার সকালে তাদেরকে আদালতে পাঠিয়েছে। এছাড়া ডাক্তারি পরীক্ষার জন্য ধর্ষিতা গৃহবধূকে হাসপাতালে পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য লিখুন:
rabbhaban
আজকের সবখবর