rabbhaban

বন্দরে মাদক ব্যবসা বাধা দেওয়ার জের ২ গৃহবধূসহ আহত ৩


বন্দর করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৬:১৩ পিএম, ১৭ নভেম্বর ২০১৮, শনিবার
বন্দরে মাদক ব্যবসা বাধা দেওয়ার জের ২ গৃহবধূসহ আহত ৩

বাড়ির সামনে মাদক ব্যবসা বাধা দেওয়ার জের ২ গৃহবধূসহ ৩ জনকে বেদম পিটিয়ে একটি স্বর্ণের দোকানে ভাঙচুর চালিয়েছে চিহ্নিত মাদক বিক্রেতা শিল্পী ও তার স্বামীসহ কয়েকজন সন্ত্রাসী।

১৭ নভেম্বর শনিবার বেলা ১১টায় বন্দর থানার ২১ নং ওয়ার্ডস্থ ছালেহনগর এলাকায় এ ঘটনাটি ঘটে। আহতরা হলো গৃহবধূ কাজলী বেগম (২৫), ফরহাদ (২২) ও সৃষ্টি বেগম (২০)। স্থানীয় এলাকাবাসী আহতদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা প্রদান করেছে।

এ ব্যাপারে আহত কাজলী বেগম বাদী হয়ে ঘটনার ওই দিন বিকেলে মাদক বিক্রেতা দম্পতি সহ অজ্ঞাত ২ থেকে ৩ জনকে আসামী করে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করে।

আহত ও বিভিন্ন সূত্রে জানা গেছে, প্রতিদিন সকাল থেকে গভীর রাত পর্যন্ত কাজলী বেগমের ভাড়াটিয়া ঘরে সামনে ছালেহনগর এলাকার তালিকাভুক্ত মাদক বিক্রেতা মাছুম ও তার স্ত্রী চিহিৃত মাদক বিক্রেতা শিল্পী দীর্ঘদিন ধরে প্রভাব বিস্তার করে একচেটিয়ে মাদক ব্যবসা করে আসছে।

এ ঘটনায় ছালেহনগর এলাকার বাদল মিয়া বাড়ী ভাড়াটিয়া কাজলী বেগম শনিবার সকালে উল্লেখিত মাদক ব্যবসায়ীদের মাদক ব্যবসা বাধা প্রদান করে। এতে ক্ষিপ্ত হয়ে মাদক বিক্রেতা মাছুম ও তার স্ত্রী শিল্পী বেগম এবং তার মা সুফিয়া বেগমসহ অজ্ঞাত ২/৩ জন সন্ত্রাসী ক্ষিপ্ত হয়ে প্রতিবাদী গৃহবধূ কাজলী বেগম, ফরহাদ ও অপর গৃহবধূ সৃষ্টিকে বেদম পিটিয়ে একটি গলার চেইন ও নাক ফুলসহ ভাই ভাই জুয়েলার্সে হামলা চালিয়ে ভাংচুর করে। ওই সময় হামলাকারীরা দোকান ভাংচুর করে ৫ ভড়ি রুপা নগদ ৩২’শ টাকা ছিনিয়ে নেয়।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর