rabbhaban

বন্দরে ইয়াবা ও ফেন্সিডিল উদ্ধার গ্রেপ্তার ৪


বন্দর করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৫:৫৬ পিএম, ১৮ এপ্রিল ২০১৯, বৃহস্পতিবার
বন্দরে ইয়াবা ও ফেন্সিডিল উদ্ধার গ্রেপ্তার ৪

বন্দর থানা পুলিশ ও ধামগড় ফাঁড়ি পুলিশ পৃথক অভিযান চালিয়ে বিভিন্ন প্রকার মাদকদ্রব্যসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে।

পুলিশ গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীদের কাছ থেকে ১০৫ পিছ ইয়াববা ট্যাবলেট ও ৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। ১৭ এপ্রিল বুধবার দুপুরে ও রাতে বন্দর উপজেলার বিভিন্ন এলাকা থেকে এদেরকে গ্রেপ্তার করা হয়।

থানা সূত্রে জানা গেছে, ধামগড় ফাঁড়ির এটিএসআই বিজয় সূত্রধর সহ সঙ্গীয় ফোর্স দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে গকূলদাসের বাগ এলাকায় মাদক উদ্ধারের অভিযান চালায়। অভিযান চলাকালে একই এলাকার আ. রহমান মিয়ার ছেলে মাদক ব্যবসায়ী গাফফার পুলিশে চোখ ফাঁকি দিয়ে পালিয়ে যায়। পরে পুলিশ তার বসত ঘর তল্লাশী করে ৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।

একই পুলিশ একই রাতে বন্দর স্টিল মিলের সামনে অভিযান চালিয়ে ২৫ পিছ ইয়াবা ট্যাবলেটসহ কুতুবপুর এলাকার নূর মোহাম্মদ মিয়ার ছেলে ইয়াবা ব্যবসায়ী আনোয়ার হোসেনকে (৩২) গ্রেপ্তার করে।

অপরদিকে বন্দর থানার এএসআই দেওয়ান তৌফিকসহ সঙ্গীয় ফোর্স কলাগাছিয়া বেবীস্ট্যান্ডের সামনে অভিযান চালিয়ে ২৫ পিছ ইয়াবা ট্যাবলেটসহ শুভকরদী এলাকার সামিমুর মিয়ার ছেলে ইয়াবা ব্যবসায়ী জুয়েল (৩৭) ও নবীগঞ্জ বাগবাড়ী এলাকার মৃত আব্দুর রব মিয়ার ছেলে অপর মাদক ব্যবসায়ী নুরু মিয়াকে (৩৫) গ্রেপ্তার করে।

এছাড়াও বন্দর থানার এএসআই শহিদুজ্জামানসহ সঙ্গীয় ফোর্স রাতে হান্ডুর ব্রীজ এলাকায় অভিযান চালিয়ে ৫৫ পিছ ইয়াবা ট্যাবলেট সহ ফরাজিকান্দা এলাকার আক্তার হোসেন মিয়ার ছেলে ইয়াবা ব্যবসায়ী সোহাগকে (৩০) গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত ৪ মাদক ব্যবসায়ী বৃহস্পতিবার দুপুরে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর