শ্বশুর বাড়ীতে জামাতার লাশ


আড়াইহাজার করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৫:০৮ পিএম, ১৬ জুলাই ২০১৯, মঙ্গলবার
শ্বশুর বাড়ীতে জামাতার লাশ

আড়াইহাজারে শ্বশুর বাড়ীতে শাহ আলম (৩২) নামের জামাতার লাশ উদ্ধার করেছে পুলিশ। ১৬ জুলাই মঙ্গলবার বিকালে উপজেলার ফতেহপুর ইউনিয়নের চৌথার কান্দা থেকে এই লাশ উদ্ধার করা হয়েছে। নিহত যুবক উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের মারুয়াদী গ্রামের আম্মর আলীর ছেলে।

আড়াইহাজার থানার উপপরিদর্শক (এস আই) সিরাজুল ইসলাম জানান, ৩ বছর আগে মারুয়াদী গ্রামের আম্মর আলীর ছেলে শাহআলমের সাথে পার্শ্ববর্তী গ্রাম চৌথার কান্দার আলাউদ্দিনের মেয়ে সুমির বিয়ে হয়। বিয়ের পর তাদের সংসারে একটি কন্যা সন্তানের জন্ম লাভ করেন। সোমবার দিন সুমির বাবা আলাউদ্দিন তার মেয়েকে শ্বশুর বাড়ী মারুয়াদী থেকে তার নিজ বাড়ীতে নিয়ে আসেন। পরে রাতে আবার নিহত শাহ আলমের শালিকা শিরিনা তাকে ফোন করে তাদের বাড়ীতে আসতে বলেন। শ্যালিকার ফোন পেয়ে রাত ১০টার দিকে শাহআলম শ্বশুর বাড়ীতে চলে আসেন।

মঙ্গলবার দুপুরে স্থানীয় লোকজন বাড়ীর পাশে শাহ আলমের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।

নিহতের মা মমতাজ বেগম জানান, আমার ছেলেকে হত্যা করা হয়েছে। আমি এর বিচার চাই।

আড়াইহাজার থানার ওসি মো. নজরুল ইসলাম বলেন, বিষয়টি সন্দেহজনক। বাড়ীর সবাই পালিয়ে গেছে। নিহতের গলায় ও অন্ডকোষে আঘাতের চিহ্ন রয়েছে। তবে কিভাবে মারা গেছে ময়না তদন্তের আগে সঠিক করে কিছু বলা যাচ্ছে না।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর