ক্রসফায়ারে নিহত বিপ্লব ছিল পুরস্কার ঘোষিত ১৪ মামলার আসামী


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৯:২৮ পিএম, ১৬ জুলাই ২০১৯, মঙ্গলবার
ক্রসফায়ারে নিহত বিপ্লব ছিল পুরস্কার ঘোষিত ১৪ মামলার আসামী

নারায়ণগঞ্জ শহরের চাঁদমারী এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী মো. বিপ্লব (৩১) ডিবির সঙ্গে গোলাগুলিতে ক্রসফায়ারে পড়ে নিহত হয়েছে। সে জেলা পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তাকে ধরিয়ে দিতে জেলা পুলিশের পক্ষ থেকে ১০ হাজার টাকা পুরস্কারও ঘোষণা করা হয়।

১৬ জুলাই মঙ্গলবার ভোর ৩টায় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের পাশে চাঁদমারী এলাকায় ওই বন্দুকযুদ্ধের ঘটনার পর সেখান থেকে বিপ্লবের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান উদ্ধার করা হয়। নিহত বিপ্লব ফতুল্লার চাঁদমারী এলাকার সুলতান মিয়ার ছেলে।

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ জানান, সন্ত্রাসী, মাদক, জঙ্গীবাদ, চাঁদাবাজের বিরুদ্ধে জেলা পুলিশের অভিযান অব্যাহত আছে। নিয়মিত অভিযানের অংশ হিসেবে বিপ্লবের ঘটনাটি ঘটে। অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসী, মাদক ব্যবসায়ীদের কোন ছাড় নাই। মাদকের সাথে কোন আপোষ নাই।

অভিযানের নেতৃত্ব দেওয়া নারায়ণগঞ্জ ডিবির এসআই কামরুল হাসান, গোপন সংবাদের ভিত্তিতে চাঁদমারী এলাকায় মাদক বিরোধী অভিযানে গেলে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়তে শুরু করে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুড়ে। গোলাগুলির এক পর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় বিপ্লবকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হলে সেখানকার ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

তিনি আরো জানান, গোলাগুলি ও সন্ত্রাসীদের গ্রেফতার করতে গিয়ে ডিবি পুলিশের উপ পরিদর্শক (এসআই) ওসমান, সহকারি উপ পরিদর্শক (এএসআই) সোহেল, কনস্টেবল বোরহান ও নাদিম পড়ে গিয়ে আহত হয়। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর