rabbhaban

কাঁচপুরে ৪ কোটি টাকার উন্নয়ন কাজের উদ্বোধন


সোনারগাঁ করেসপনডেন্ট | প্রকাশিত: ০৬:৪৪ পিএম, ১৯ জুলাই ২০১৯, শুক্রবার
কাঁচপুরে ৪ কোটি টাকার উন্নয়ন কাজের উদ্বোধন

সোনারগাঁও উপজেলার কাঁচপুর ইউনিয়নে ৪ কোটি টাকার উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে। ১৯ জুলাই শুক্রবার সকালে উপজেলার কাঁচপুর ওমর আলী উচ্চ বিদ্যালয় এলাকায় এ কাজের উদ্বোধন করেন সোনারগাঁও উপজেলা পরিষদের ভাইচ চেয়ারম্যান বাবুল ওমর বাবু ও কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ ওমর।

কাঁচপুর ওমর আলী উচ্চ বিদ্যালয় থেকে পুরান কাঁচপুর বাজার, কুতুবপুর হয়ে মৌসুমী ইন্ডাস্ট্রিজ (কিউট পল্লী) পর্যন্ত প্রায় সাড়ে ৩ কিলোমিটার এই রাস্তার উন্নয়ন কাজের বাস্তবায়ন করছে স্থানীয় সরকার মন্ত্রণালয়।

এসময় সোনারগাঁও উপজেলা পরিষদের ভাইচ চেয়ারম্যান বাবুল ওমর বাবু প্রায় ২০ বছর পর এ রাস্তাটির উন্নয়ন কাজ শুরু হওয়ায় এলাকাবাসীর পক্ষ থেকে স্থানীয় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকাকে ধন্যবাদ জানিয়ে বলেন, কে কোন দল করে আমার জানার প্রয়োজন নেই। আমার প্রয়োজন সোনারগাঁয়ের উন্নয়ন। আমি কাজ পাগল মানুষ। এমপি খোকাও কাজ পাগল মানুষদের পছন্দ করেন। তাই যতদিন বেঁচে থাকি জনগণের কল্যাণে আমি কাজ করতে চাই।

এসময় আরো উপস্থিত ছিলেন এরেষ্ট রিকুইটের চেয়ারম্যান তানবির আহমেদ, সোনারগাঁও উপজেলার আওয়ামী যুবলীগের সহ সভাপতি মো. মতিউর রহমান ও কাঁচপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মো. রাশেদ প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর