সাবেক মেম্বার বিউটি বেগমকে কোপানোর দুইদিন পর মামলা


বন্দর করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৭:৩৪ পিএম, ১৯ জুলাই ২০১৯, শুক্রবার
সাবেক মেম্বার বিউটি বেগমকে কোপানোর দুইদিন পর মামলা

বন্দর ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ডের সাবেক মহিলা মেম্বার বিউটি বেগমকে কুপিয়ে জখম করার ঘটনায় ২ দিন পর থানায় মামলা দায়ের হয়েছে।

১৮ জুলাই বৃহস্পতিবার রাতে আহত সাবেক মহিলা মেম্বার বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ করে বন্দর থানায় এ মামলা দায়ের করেন। আহত সাবেক মহিলা মেম্বার আফতাবুন নেছা বিউটি (৪২) বন্দদর থানার বাড়িখালি এলাকার এবি সিদ্দিক মিয়ার স্ত্রী।

এজাহার সূত্রে জানা গেছে, বন্দর থানার বাড়িখালি এলাকার জয়নাল আবেদীন মিয়ার স্ত্রী রাহেলা বেগম ও একই এলাকার মৃত জাহেদ আলী মিয়ার ছেলে শাহীন মিয়া উক্ত এলাকার মহিউদ্দিন মিয়ার স্ত্রী আলেয়া বেগমের কাছে টাকা পায় বলে জানায় সাবেক মহিলা মেম্বার আফতাবুন নেছা বিউটি বেগমকে জানায়।

পরে বিউটি বেগম গত ১৫ জুলাই সোমবার দুপুরে ১নং আসামীর বাড়িতে এসে জিজ্ঞাসাবাদ করলে সে বাদীর সাথে বিরুপ আচরন করে। এ ঘটনার জের ধরে একই তারিখ রাতে মহিলা মেম্বার তার বাড়ির পাশে মোস্তফা মিয়ার চায়ের দোকানে চা খাওয়ার সময় উল্লেখিত ১নং বিবাদীসহ তার স্বামী মহিউদ্দিন ও তার চেলে মাসুদ একই এলাকার খুরশিদ মিয়ার ছেলে মুনতাজ, নরুল হক ও তার ছেলে ডলারসহ অজ্ঞাত ৩/৪ জন দেশিয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে অতর্কিত হামলা চালায়। হামলাকারিরা বিউটি বেগমকে কুপিয়ে জখম করে। পরে স্থানীয় এলাকাবাসী আহতকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে প্রেরণ করে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর