rabbhaban

সোনারগাঁয়ে ৮ চাঁদাবাজ গ্রেফতার


সোনারগাঁ করেসপনডেন্ট | প্রকাশিত: ০৮:০৩ পিএম, ১০ আগস্ট ২০১৯, শনিবার
সোনারগাঁয়ে ৮ চাঁদাবাজ গ্রেফতার

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার কাঁচপুর ও মোগরাপাড়া চৌরাস্তা এলাকা থেকে ৮পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। শুক্রবার ৯ আগস্ট বিকেলে ও শনিবার ১০ আগস্ট দুপুরে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে র‌্যাব-১১ সিপিএসপি ওয়ারেন্ট অফিসার মোতালেব ঢালী বাদী হয়ে সোনারগাঁ থানায় মামলা দায়ের করে সোনারগাঁ থানায় তাদের হস্তান্তর করেছে র‌্যাব। কাঁচপুর এলাকা থেকে ৫জন ও মোগরাপাড়া চৌরাস্তা থেকে ৩ জনকে গ্রেফতার করা হয়।

কাঁচপুর বাস স্ট্যান্ড এলাকা থেকে গ্রেফতারকৃতরা হলেন কাঁচপুর সোনাপুর এলাকার মো. হুমায়ুন কবিরের ছেলে মো. মাসুম, মৃত শহিদ মিয়ার ছেলে মো. স্বপন মিয়া, মো. সিদ্দিক হোসেনের ছেলে মো. রনি আহমেদ, মৃত ইয়াছিন মিয়ার ছেলে মো. বাচ্চু মিয়া, মৃত মহসীন আলীর ছেলে মো. ফয়সাল। তাদের কাছ থেকে চাঁদাবাজির সময় নগদ ৮ হাজার ৯’শ ২০ টাকা উদ্ধার করা হয়।

এছাড়াও মোগরাপাড়া চৌরাস্তা থেকে শুক্রবার বিকেলে তারা হলেন মো. মনির হোসেন, মো. আলমাস মিয়া ও মো. শামীম। তাদের কাছ থেকে চাঁদাবাজির সময় নগদ ১৪ হাজার ১২০ টাকা ও চাঁদা আদায়ের রসিদ উদ্ধার করা হয়।

সোনারগাঁও উপজেলার কাঁচপুর বাসস্ট্যান্ড এলাকায় রাস্তায় চলাচলরত পণ্য বোঝাই ট্রাক ও যাত্রাবাহী বাস থামিয়ে চাঁদাবাজিকালে ৫ জনকে গ্রেফতার করে র‌্যাব-১১ এর সিপিএসসি উপ-পরিচালক তালুকদার নাজমুছ সাকিব স¦াক্ষরিত বার্তায় গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করা হয়। এছাড়াও মোগরাপাড়া চৌরাস্তায় চাঁদাবাজিকালে তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

তিনি জানান, একটি চাঁদাবাজ চক্র দীর্ঘদিন ধরে কাঁচপুর ও মোগরাপাড়া এলাকায় এলাকায় চলাচলরত বাস ও ট্রাক চালকদের কাছ থেকে মারধর ও ভয়ভীতি ও হুমকি দিয়ে জোরপূর্বক চালকদের কাছ থেকে গাড়ী প্রতি ৩০-২০০ টাকা করে চাঁদা আদায় করে আসছে। কোন চালক চাঁদা দিতে অস্বীকার করলে তাদের মারধর করে থাকে। গ্রেফতারকৃতরা এ চাঁদাবাজ চক্রের সক্রিয় সদস্য।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর