বন্দরে উচ্চ শব্দে সাউন্ডবক্স : নারী সহ ৪ জন আহত


বন্দর করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৭:৪৫ পিএম, ২১ আগস্ট ২০১৯, বুধবার
বন্দরে উচ্চ শব্দে সাউন্ডবক্স : নারী সহ ৪ জন আহত

বাসা বাড়ীর সামনে উচ্চ শব্দে সাউন্ডবক্স বাজিয়ে লেখাপড়া ও ঘুমের ব্যাঘাত সৃষ্টির ঘটনায় প্রতিবাদ করার জের ধরে প্রতিপক্ষের হামলায় নারী সহ ৪ জন গুরুতর জখম হয়েছে। এ ব্যাপারে আহত সেলিম মিয়া বাদী হয়ে মঙ্গলবার ২০ আগস্ট রাতে নারীসহ ৭ জনের নাম উল্লেখ করে বন্দর থানায় মামলা দায়ের করেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, বন্দর থানার কুশিয়ারা এলাকার মৃত আলী মিয়ার ছেলে মানিক চাঁন ও তার বড় ভাই আফতাব উদ্দিন তার স্ত্রী শিউলী আক্তার, ছেলে আমির হাসান, মানিক চাঁনের স্ত্রী মাহমুদা আক্তার, ছেলে মুন্না, আবু সালাম মিয়ার ছেলে আসলাম প্রায় সময় বাদী সেলিম মিয়ার বাড়ী সামনে রাতে উচ্চ শব্দে সাউন্ডবক্স বাজিয়ে লেখাপড়া ও ঘুমের ব্যাঘাত সৃষ্টি করে আসছে। বিষয়টি সেলিম মিয়া স্থানীয় পঞ্চায়েত কমিটিকে জানিয়ে উল্লেখিত বিবাদীদের সাউন্ডবক্স বন্ধ করে নিষেধ করে।

এ ঘটনায় বিবাদীরা ক্ষিপ্ত হয়ে গত ১৪ আগস্ট সকাল ৯টায় বেআইনী জনতাবদ্ধে দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে অনাধিকার ভাবে সেলিম মিয়ার বাড়ীতে প্রবেশ করে। পরে হামলাকারিরা দরজা জানালা ভাংচুর করে ১০ হাজার টাকা ক্ষতি সাধন করে।

এ ঘটনায় সেলিম মিয়া (৩৫) ও তার স্ত্রী সুমী (২৯) ও দেবর কাইয়ুম (৩০) চাচাত দেবর লিটন (৩০) বাধা দিলে উল্লেখিত আসামীরা আমাদের ৩ ভাইকে বেদম ভাবে পিটিয়ে ও কুপিয়ে জখম করে। ওই সময় গৃহবধূ সুমী এগিয়ে আসলে তাকে মারপিট করে শ্লীতাহানী করে পালিয়ে যায়। স্থানীয় এলাকাবাসী আহতদের উদ্ধার নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর