rabbhaban

‘তুই মরতে পারিস না তুই মরলে আমরা শান্তি পাব’


বন্দর করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৭:৪৬ পিএম, ০৯ সেপ্টেম্বর ২০১৯, সোমবার
‘তুই মরতে পারিস না তুই মরলে আমরা শান্তি পাব’

বন্দরে প্রবাসী স্ত্রী এক সন্তানের জননী রিতা আক্তার (২৪) এর মৃত্যু ঘটনায় মামলা দায়ের হয়েছে। তার বাবা রুহুল আমিন মিয়া বাদী হয়ে ঘটনার এক মাস পর ৮ সেপ্টেম্বর রোববার রাতে আত্মহত্যার প্ররোচনা ও সহায়তার অপরাধে বন্দর থানায় এ মামলা দায়ের করেন।

জানা গেছে, পারিবারিক বিষয় নিয়ে বন্দর থানার ঘারমোড়া এলাকার রুহুল আমিন মিয়ার মেয়ে এক সন্তানের জননী রিতা আক্তারের সাথে একই থানার শুভকরদীস্থ জাহাঙ্গীর নগর এলাকার মৃত আশাবুদ্দিন মিয়ার ছেলে তারেই দেবর আপন, স্ত্রী আফসানা বেগম, ভাসুর সাইফুদ্দিন, একই এলাকার লাল মিয়ার ছেলে শাহাদাৎ ও বুরুন্দী এলাকার শাফি মিয়ার স্ত্রী আসুরা বেগমের দীর্ঘদিনের বিরোধ চলছিল। এই নিয়ে কয়েকবার উক্ত এলাকায় বিচার শালিশ বৈঠক হয়।

পারিবারিক বিষয়াদি নিয়ে প্রায় সময় বিবাদীরা ক্ষিপ্ত হয়ে প্রবাসী স্ত্রী রিতা আক্তারকে মানসিকভাবে নির্যাতন করে আসছে। এর ধারাবাহিকতায় গত ৬ আগষ্ট উল্লেখিত বিবাদীরা গৃহবধূকে মানসিকভাবে অত্যাচার করে তাকে উস্কানি দেয় ‘তুই মরতে পারিস না তুই মরলে আমরা শান্তি পাব।’

এই ক্ষোভে গৃহবধূ গত ৬ আগষ্ট ভোর ৫টা থেকে সকাল ৭টার মধ্যে যে কোন সময় তার স্বামীর নিজ ঘরে শয়ন কক্ষে গলায় ওড়না পেচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। সংবাদ পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। এ ব্যাপারে নিহত গৃহবধূ পিতা বাদী হয়ে রোববার রাতে বন্দর থানায় আত্মহত্যার প্ররোচনায় মামলা দায়ের করে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর