rabbhaban

সোনারগাঁয়ের নয়ন বন্ড ২ দিনের রিমান্ডে


সোনারগাঁ করেসপনডেন্ট | প্রকাশিত: ০৯:১৭ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার
সোনারগাঁয়ের নয়ন বন্ড ২ দিনের রিমান্ডে

অস্ত্র ও সন্ত্রাস ও ডাকাতিসহ ১২ মামলার আসামী শীর্ষ সন্ত্রাসী সোনারগাঁয়ের নয়ন বন্ডের বিরুদ্ধে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

১৮ সেপ্টেম্বর বুধবার দুপুরে সোনারগাঁ থানার মামলায় ৭ দিনের রিমান্ড চেয়ে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুনের আদালতে তোলা হলে আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে গত ১৫ সেপ্টেম্বর রোববার রাতে মোগরাপাড়া ইউনিয়নের গোহাট্টা গ্রাম থেকে পুলিশের সন্ত্রাস ও মাদক বিরোধী অভিযানে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত নয়নবন্ড উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের গোহাট্টা গ্রামের জাকির হোসেনের ছেলে। তার বিরুদ্ধে সোনারগাঁ থানাসহ বিভিন্ন থানায় ৫টি অস্ত্র ও ডাকাতিসহ ১২টি মামলা রয়েছে।

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ জানিয়েছিলেন, নয়নবন্ড দীর্ঘদিন ধরে সোনারগাঁ উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ডাকাতি, ছিনতাই ও মাদক ব্যবসা করার জন্য একটি সংঘবদ্ধ চক্র গড়ে তুলে। এ বাহিনীর নাম দেয়া হয় নয়ন বন্ড বাহিনী। বরগুনার ঘটনার পর এ নয়ন বন্ডও সোনারগাঁয়ে আলোচনায় আসে। এ বাহিনীর মাধ্যমে সে বিভিন্ন অপরাধ ও মাদকের চালান কক্সবাজার থেকে এনে উপজেলার বিভিন্ন এলাকায় সরবরাহ করতো। তার বাবা জাকিরও পুলিশের তালিকভুক্ত মাদক ব্যবসায়ী।

তিনি আরো জানান, সোনারগাঁয়ের শীর্ষ সন্ত্রাসী গিট্টু হৃদয় র‌্যাবের ক্রস ফায়ারে মারা গেলে রোববার বিকেলে নয়নবন্ড তার সহযোগীদের নিয়ে মোগরাপাড়া চৌরাস্তা এলাকার চাঁদাবাজি তার নিয়ন্ত্রনে নিতে বিভিন্ন অস্ত্রে সজ্জিত হয়ে মহড়া দেয়। খবর পেয়ে পুলিশ মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় অভিযান চালালে তার সহযোগীদের নিয়ে সে পালিয়ে যায়। পরে গোপন সংবাদের ভিত্তিতে গভীর রাতে তার বাড়িতে অভিযান চালিয়ে নয়নবন্ডকে গ্রেতার করা হয়।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর