rabbhaban

৩ জেলের কারাদন্ড , ৩০ লাখ টাকার কারেন্ট জাল জব্দ


আড়াইহাজার করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৫:৫৬ পিএম, ১৩ অক্টোবর ২০১৯, রবিবার
৩ জেলের কারাদন্ড , ৩০ লাখ টাকার কারেন্ট জাল জব্দ

আড়াইহাজারে মা ইলিশ মাছ নিধনের অপরাধে ৩ জেলেকে ১৫ দিনের কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত। ১২ অক্টোবর শনিবার রাতে উপজেলার বিশনন্দী এলাকায় মেঘনা নদীতে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: উজ্জল হোসেনের নেতৃত্বে এ অভিযান চালানো হয়। অভিযানে সহযোগিতা করেন খাগকান্দা নৌ ফাঁড়ি পুলিশ।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: উজ্জল হোসেন জানান, সন্ধ্যা ৭টা থেকে ৪টি স্পিডবোট ও একটি বড় নৌকা দিয়ে খাগকান্দা ফাঁড়ি পুলিশের সহযোগিতায় উপজেলার বিশনন্দী, খাগকান্দা ও কালাপাহাড়িয়া ইউনিয়নের মেঘনা নদীর বিভিন্ন পয়েন্টে অভিযান চালানো হয়। অভিযান চলে রাত ৩টা পর্যন্ত। এ সময় ইলিশ মাছ নিধনের অপরাধে ৩ জেলেকে আটক করা হয়।

আটককৃতরা হলেন বাঞ্জারামপুর উপজেলার বাহেরচর গ্রামের রহমত উল্লাহ (৪৫), আড়াইহাজার উপজেলার শান্তির বাজার পাইকপাড়া গ্রামের তাইজুল ইসলাম (৩৫) ও মোক্তার হোসেন (৩০)। আটকৃতদের প্রত্যেককে ১৫ দিনের কারাদন্ড দেওয়া হয়। এ সময় ১লাখ ৩০ হাজার মিটার (যার মুল্যে ৩০ লাখ টাকা) কারেন্ট জাল জব্দ করা হয়।

জেলেদের নিকট থেকে উদ্ধারকৃত ২০কেজি ইলিশ মাছ পাশের এতিমখানায় দিয়ে দেওয়া হয়। অভিযানের সময় খাগকান্দা নৌ পুলিশ ফাঁড়ির ওসি আকরাম হোসেন উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর