rabbhaban

রূপগঞ্জের ইউপি চেয়ারম্যান হত্যা মামলায় আসামীর জামিন নামঞ্জুর


রূপগঞ্জ করেসপনডেন্ট | প্রকাশিত: ০৯:৫৪ পিএম, ১৩ অক্টোবর ২০১৯, রবিবার
রূপগঞ্জের ইউপি চেয়ারম্যান হত্যা মামলায় আসামীর জামিন নামঞ্জুর

রূপগঞ্জের আলোচিত হত্যা কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আফতাব উদ্দিন হত্যা মামলার এজাহারভুক্ত ৩নং আসামী আলমগীরের জামিন আবেদন নামঞ্জুর করা হয়েছে। ১৩ অক্টোবর রোববার ২নং অতিরিক্ত জেলা ও দায়রা জজ রেজিয়া আক্তারের আদালতে আসামী পক্ষের আইনজীবীরা জামিন আবেদন করলে আদালত শুনানী শেষে জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের আদেশ দেন।

বাদী পক্ষের আইনজীবী হিসেবে ছিলেন আফতাব উদ্দিনের ছোট ভাই অ্যাডভোকেট দবির উদ্দিন আহমেদ, ছেলে অ্যাডভোকেট মেজবাহ উদ্দিন ও ভাতিজা অ্যাডভোকেট আবুল বাশার রুবেল।

তাদের পক্ষে মামলার শুনানী করেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোহসীন মিয়া।

বিবাদী পক্ষের আইনজীবী হিসেবে ছিলেন অ্যাডভোকেট আব্দুর রশিদ ভূইয়া, অ্যাডভোকেট জাকির হোসেন, অ্যাডভোকেট হাবিব আল মুজাহিদ পলু, আইনজীবী সমিতির সহ সভাপতি অ্যাডভোকেট আলী আহমেদ ভূইয়া ও কোষাধ্যক্ষ অ্যাডভোকেট আব্দুর রউফ মোল্লা।

প্রসঙ্গত, ২০০১ সালের ১৪ নভেম্বর রূপগঞ্জের কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আফতাব উদ্দিন আহমেদকে হত্যা করা হয়। এই ঘটনায় নুর আহম্মদ, নুর মোহাম্মদ ও আলমগীরকে আসামী করে মামলা দায়ের করা হয়। এদের মধ্যে নুর আহম্মদ ও নুর মোহাম্মদ বর্তমানে জামিনে রয়েছেন। আর আলমগীর দীর্ঘ ১২ বছর যাবত পলাতক থেকে গত দুই সপ্তাহে আগে আদালতে এসে হাজির হন। আসামীদের জবানবন্ধীতে উল্লেখ করা হয়েছে, এজাহারভুক্ত আসামী আলমগীর আফতাব উদ্দিনের ঘাড়ে কুপ দিয়েছিলেন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর