rabbhaban

তর্কের মধ্যেই বাবলুকে মারধর করে আলম


স্পেশাল করেসপনডেন্ট | প্রকাশিত: ০৮:২৭ পিএম, ১৬ অক্টোবর ২০১৯, বুধবার
তর্কের মধ্যেই বাবলুকে মারধর করে আলম

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার হাজীগঞ্জে জেনারেট ব্যবসায়ী মাহবুবুল হক বাবলু (৫০) হত্যা মামলার প্রধান আসামী আলম আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দী প্রদান করেছে।

১৬ অক্টোবর বুধবার বিকেলে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউছার আলমের আদালতে দোষস্বীকার জবানবন্দি দিয়েছে আলম (৪৫)। এরআগে তাকে  গ্রেফতার করা হয়। আলম (৪৫) ফতুল্লার তল্লা সুপারীবাগ এলাকার বেনু মিয়ার ছেলে।

মামলার তদন্তকারী অফিসার ফতুল্লা মডেল থানার এসআই মিজানুর রহমান বলেন, আদালতেত আলম জানিয়েছে সে একাই বাবলুকে হত্যা করেছে। গত ৭ অক্টোবর রোববার দিবাগত রাত ৩টায় মাহবুবুল হক বাবলু (৫০) হাজীগঞ্জ বাজারে জাফরের চায়ের দোকানে চা খেতে যায়। সেখানে আগে থেকেই বসে ছিলেন আলম। এসময় আলমকে কাজ করোনা ঘুরে ফিরে কি করো জিজ্ঞেস করে বাবলু। এনিয়ে তর্কে জড়িয়ে আলম কয়েকটি ঘুষি দেয় বাবলুকে। এতে বাবলু মাটিতে পড়ে গেলে আলম আরো কয়েকটি লাথি দেয়। এক পর্যায়ে বাবলু মাটিতে নিথর হয়ে পড়লে স্থানীয়রা আলমকে চাপ দেয় ডাক্তারের কাছে নিতে। তখন আলম ডাক্তারের কাছে না নিয়ে বাবলুকে তার বাড়িতে নিয়ে যায়। বাবলুর ভাইয়েরা বিষয়টি জানতে পেরে আলমকে তাদের বাসায় মারধর করে। এক পর্যায়ে আলম একাই রিকশায় উঠিয়ে বাবলুকে খানপুর ৩শ শয্যা হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসে। পিছনে বাবলুর ভাইয়েরাও আসে। হাসপাতালের চিকিৎসক যখন বাবলুকে মৃত ঘোষনা করেন তখন আলম পালিয়ে যায়।

এর আগে বাবলু হত্যা মামলা পরিচালনাকারী আইনজীবী অ্যাডভোকেট আব্দুল মজিদ খন্দকারের পরিবারকে হুমকি দেয়ার অভিযোগ উঠেছে। এই ঘটনায় ১২ অক্টোবর শনিবার ফতুল্লা মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।

এদিকে মাহবুবুল হক বাবলু হত্যার ঘটনায় মাজহারুল হক খোকন বাদী হয়ে ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। মামলায় আসামী করা হয়েছে স্থানীয় আলম তার ভাই রাকিব ও তাদের ফুফাতো ভাই পলাশ এবং মাদক ব্যবসায়ী হিসেবে এলাকায় পরিচিত খালেক বেপারী। তাদের বিরুদ্ধে এলাকায় মাদক ব্যবসা থেকে শুরু করে রয়েছে নানা অভিযোগ। এলাকার এমন কোন অপকর্ম হয় না যেখানে তাদের সংশ্লিষ্টতা থাকে না। কেউ তাদের বিরুদ্ধে মুখ খুলতে সাহস করে না। এলাকার সাধারণ মানুষজন তাদের ভয়ে সবসময় আতঙ্কিত থাকেন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর