rabbhaban

মুন্নাকে হত্যা চেষ্টা মামলায় টিপুর বিচার চেয়ে মানববন্ধন


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৮:৪৮ পিএম, ০৬ নভেম্বর ২০১৯, বুধবার
মুন্নাকে হত্যা চেষ্টা মামলায় টিপুর বিচার চেয়ে মানববন্ধন

ফতুল্লা থানা ছাত্রলীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক সৈয়দ মো: মুন্নাকে (৩৫) কুপিয়ে ও এসিড দিয়ে ঝলসে হত্যার চেষ্টা মামলার প্রধান আসামি টিপুর জামিন শুনানি ৭ নভেম্বর ধার্য করেছেন আদালত ।

এদিকে বুধবার (৬ নভেম্বর ) দুপুরে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ মোহাম্মদ আনিসুর রহমানের আদালতে হাজির হয়ে জামিনের জন্য আবেদন করলে আদালত জামিন শুনানির জন্য বৃহস্পতিবার অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতে হাজির হওয়ার নির্দেশ প্রদান করেন।

এর আগে টিপু বাহিনীর হামলায় আহত সৈয়দ মো: মুন্না (৩৫) ফতুল্লা ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ মেরাজ হোসেনের ছেলে। দাপা এলাকায় তারা বসবাস করে আসছেন।

বাদী পক্ষের আইনজীবী নজরুল ইসলাম মাসুম জানান, ফতুল্লা থানা ছাত্রলীগ নেতা মুন্নাকে এসিড দিয়ে ঝলসে হত্যার চেষ্টা মামলার প্রধান আসামি বরিশাইল্পা টিপুর জামিন শুনানির দিন বৃহস্পতিবার অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতে ধার্য করেছেন জেলা ও দায়রা জজ আদালতের বিচারক। এবং তাকে তার আইনজীবীর জিম্মায় ছেড়ে দেওয়া হয়।

এদিকে আদালত পাড়ায় ফতুল্লা থানা ছাত্রলীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক সৈয়দ মো: মুন্নাকে (৩৫) কুপিয়ে ও এসিড দিয়ে ঝলসে হত্যার চেষ্টা মামলার প্রধান আসামি টিপুর দৃষ্টান্তমূলক শাস্তি ও বিচারের দাবিতে মানববন্ধন করেছেন ফতুল্লা এলাকার জনগণ।

উল্লেখ্য গত ৩০ সেপ্টেম্বর সন্ধ্যায় ফতুল্লার বটতলা রেললাইন এলাকায় সৈয়দ মো: মুন্নাকে (৩৫) কুপিয়ে ও এসিড দিয়ে ঝলসে হত্যার চেষ্টার ঘটনা ঘটে। এ ঘটনার পর রাতেই পুলিশ ওই এলাকা থেকে সাইফুলকে গ্রেফতার করে।

এ ঘটনায় মুন্নার ভাই শাওন বাদী হয়ে ফতুল্লা থানায় বরিশাইল্লা টিপুকে প্রধান আসামি করে একটি মামলা দায়ের করেন। এরমধ্যে গ্রেফতারকৃত সাইফুলসহ রিমান্ড শেষে কারাগারে রয়েছেন। বাকি আসামি জনি, সাগর, কাইউম, রায়হান, আইউব, রাজিব পলাতক রয়েছেন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর