রূপগঞ্জে এসএসসির ফরম ফিলাপ করতে না দেয়ায় শিক্ষককে লাঞ্ছিত


রূপগঞ্জ করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৭:২৯ পিএম, ১৩ নভেম্বর ২০১৯, বুধবার
রূপগঞ্জে এসএসসির ফরম ফিলাপ করতে না দেয়ায় শিক্ষককে লাঞ্ছিত

নারায়ণগঞ্জের রূপগঞ্জে অকৃতকার্য শিক্ষার্থীকে এসএসসির ফরম ফিলাপ করতে না দেয়ায় এক শিক্ষককে লাঞ্চিত করার অভিযোগ পাওয়া গেছে।

১৩ নভেম্বর বুধবার সকালে উপজেলার নবাব আশকারী আদর্শ বিদ্যালয়ে ঘটে এ ঘটনা। পরে স্থানীয় কাউন্সিলর ও বিদ্যালয় কমিটির জরুরী সভায় অভিযুক্ত স্বপন মিয়াকে বেত্রাঘাত ও পা ছুয়ে ক্ষমা চাওয়ার মধ্য দিয়ে এবং ভবিষ্যতে এ রকম ন্যাক্কার জনক ঘটনা আর না ঘটানোর প্রতিশ্রুতীতে বিচারকার্য নিষ্পত্তি করা হয়।

বিদ্যালয়ের হিসাব বিজ্ঞান বিভাগের সহকারী শিক্ষক মারফত আলী জানান, বিদালয়ের প্রধান শিক্ষক জরুরী কাজে বাহিরে থাকায় সকালে এসএসসির টেস্ট পরিক্ষায় উত্তীর্ণদের ফরম ফিলাপ করা হয়। এসময় স্থানীয় মায়ার বাড়ি এলাকার স্বপন মিয়া নামের এক যুবক এ বিদ্যালয়ের অকৃতকার্য এক শিক্ষার্থীর ফরম পূরনের জন্য চাপ দেয়। এতে অসস্মতি জানান তিনি। পরে এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে স্বপন মিয়ার তার গালে থাপ্পর মারেন। এঘটনায় ক্ষোপ প্রকাশ করে বিদালয়রে সকল শিক্ষকবৃন্দ।

রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম জানান, এটি ন্যাক্কার জনক ঘটনা। আমি বিষয়টি শোনার সাথে সাথে খবর নিয়েছি এবং পুলিশ পাঠিয়েছি। পরে স্থানীয় কাঞ্চন পৌর ৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাইনুদ্দিন মিয়া ও ২ নং ওয়ার্ড কাউন্সিলর হোসেন মিয়াকে বিষয়টি সমাধানের দায়িত্ব দেয়া হয়। পরে সকল শিক্ষকদের সম্মতিক্রমে ও বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্যবৃন্দদের উপস্থিতিতে অভিযুক্ত স্বপণ মিয়ার বিচার করেন তারা। এতে বিদ্যালয়ের শিক্ষক ও পরিচালনা কমিটির সকলেই সন্তোষ প্রকাশ করেছেন বলে বিষয়টি নিশ্চিত করেছেন বিদ্যালয়ের শিক্ষক সহ জনপ্রতিনিধিরা।

কাউন্সিলর মাইনুদ্দিন মিয়া জানান, শিক্ষকদের সর্বসম্মতি ক্রমে অভিযুক্ত স্বপণের বড় ভাই ইয়াসিন মিয়া তার ভাইকে বেত্রাঘাত করেন ও সকল শিক্ষকদের পা ছুয়ে মাফ চাওয়ান। এবং ভবিষ্যতে এমন ন্যাক্কারজনক কোন ঘটনার সাথে জড়িত হবে না বলে প্রতিশ্রুতি দেন। এতে সকল শিক্ষক সহ উপস্থিত সকলেই সন্তোষ প্রকাশ করেন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর