চাঁদমারীতে প্রতারক দুলারীকে আটক করেছে প্রতারণার শিকার নারীরা


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৮:৫৪ পিএম, ১৯ নভেম্বর ২০১৯, মঙ্গলবার
চাঁদমারীতে প্রতারক দুলারীকে আটক করেছে প্রতারণার শিকার নারীরা

দেড় বছর আগে চাকুরীর দেয়ার প্রলোভন দেখিয়ে নারায়ণগঞ্জের ফতুল্লার চাঁদমারী এলাকার একাধিক মহিলার নিকট থেকে ১২ লাখ ৫০ হাজার টাকা নিয়ে গা ঢাকা দিয়েছিল প্রতারক নারী দুলারী ওরফে সাথী। পরে একটি প্রতারণা মামলায় দীর্ঘদিন কারাবাসের পরে ১৯ নভেম্বর মঙ্গলবার জামিনে নারায়ণগঞ্জ জেলা কারাগার থেকে বের হয় দুলারী। খবর পেয়ে প্রতারণার শিকার ওইসকল নারীরা জড়ো হয়ে নারায়ণগঞ্জ জেলা কারাগারের সামনে থেকে দুলারীকে আটকে চাঁদমারী এলাকায় নিয়ে আসে। তাকে আটকের খবরে এলাকায় যেমন প্রতারণার শিকার নারীদের ভীড় বাড়ছে তেমনি উত্তেজনাও দেখা দিয়েছে বলে খবর পাওয়া গেছে।

প্রতারক দুলারী ওরফে সাথী চাঁদমারী এলাকার এলাকার মডেল কলেজের পেছনে থাকতেন। তার স্বামীর নাম মোতালেব। দুলারী মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান এলাকার বালুচর খাসমহল ইউনিয়নের সাপেরচর গ্রামের বাসিন্দা।

জানা গেছে, দেড় বছর আগে চাকুরীর দেয়ার প্রলোভন দেখিয়ে নারায়ণগঞ্জের ফতুল্লার চাঁদমারী এলাকার একাধিক মহিলার নিকট থেকে ১২ লাখ ৫০ হাজার টাকা নিয়ে গা ঢাকা দিয়েছিল প্রতারক নারী দুলারী ওরফে সাথী। পূর্বে সে চাঁদমারী এলাকায় স্বামীর সঙ্গে থাকলেও পরে সে সাইনবোর্ড এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকতো। এরপর ৭ লাখ টাকার আরেকটি প্রতারনা মামলার জামিন পেয়ে ১৯ নভেম্বর সকালে জেলা কারাগার থেকে বের হয় প্রতারক দুলারী। খবর পেয়ে প্রতারণার শিকার নারীরা জেলা কারাগারের সামনে জড়ো হয়। পরে প্রতারক দুলারীকে চাঁদমারি এলাকায় নিয়ে আসে। প্রতারিত হওয়া নারীরা পাওনা টাকা আদায়ে চাঁদমারি ফকিরা গার্মেন্টসের সামনে ভীড় করছে। এ ঘটনায় নারীদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে বলে জানা গেছে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর