চনপাড়া বস্তিতে ব্লকরেইডে গ্রেপ্তার ১৩


রূপগঞ্জ করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৮:১৬ পিএম, ০৩ ডিসেম্বর ২০১৯, মঙ্গলবার
চনপাড়া বস্তিতে ব্লকরেইডে গ্রেপ্তার ১৩

নারায়ণগঞ্জের রুপগঞ্জে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মাদক দ্রব্য সহ ১৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে ৫ কেজি ২৫০ গ্রাম গাঁজা সহ মাদক বিক্রির ৪৫ হাজার ৭৩০ টাকা উদ্ধার করা হয়।

৩ ডিসেম্বর মঙ্গলবার নারায়ণগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ সামছুল আলম এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, ৩ ডিসেম্বর নারায়ণগঞ্জের রুপগঞ্জ থানাধীন চনপাড়া বস্তিতে মাদকবিরোধী টাস্কফোর্সের অভিযান পরিচালনা করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিচালক (অপারেশনস ও গোয়েন্দা) ড. এ এস এম মাসুম রব্বানীর সার্বিক তত্ত্বাবধানে এবং বিভাগীয় অতিরিক্ত পরিচালক মো. ফজলুর রহমানের নেতৃত্বে পরিচালিত এই অভিযানে জেলা প্রশাসন, নারায়ণগঞ্জ এর দুইজন নির্বাহী ম্যাজিস্ট্রেট সারাওয়াত মেহজাবীন ও মো. তরিকুল ইসলাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট অরবিন্দ আনসার ও ভিডিপির ২০ জন এবং কোস্টগার্ড এর ১০ জনসহ প্রায় ৩০০ জন সদস্য এই অভিযানে অংশগ্রহণ করেন।

স্থল ও নৌ উভয় পথে এই অভিযান পরিচালনা করে ৫ কেজি ২৫০ গ্রাম গাঁজা, মাদক সেবনের সরঞ্জাম ও মাদক বিক্রয়লবন্ধ ৪৫ হাজার ৭৩০ টাকা সহ ১৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো বুলু মিয়ার স্ত্রী মনোয়ারা (৩৫), মো. ইসমাইলের স্ত্রী ময়না (৪৫), আব্দুল জলিলের ছেলে জহিরুল ইসলাম (২৫), বীরেন্দ্রনাথের ছেলে পিন্টু (২৬), মানুনের স্ত্রী সীমা (২০), মামুনের স্ত্রী রুনা (৩৫), সাত্তারের ছেলে আকাশ (২০), মো. ফজলুল রহামানের ছেলে মাসুম (২৮), মো. ফজলুর রহমানের ছেলে মামুন (৩৩), খলিলুর রহমানের ছেলে হৃদয় (২০), ফিরোজের স্ত্রী লুৎফা (৩৫), ইমরান মিয়ার ছেলে রিতু।

গ্রেফতারকৃত আসামীদেরকে নির্বাহী ম্যাজিস্ট্রেট বিভিন্ন মেয়াদে কারাদ- প্রদান করে জেল হাজতে প্রেরণ করেছে। আসামীরা দীর্ঘদিন যাবত ইয়াবা, গাঁজা, হেরোইন, ফেন্সিডিলসহ বিভিন্ন ধরনের মাদক বিক্রি করে আসছিল বলে জানাগেছে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর