বন্দরে ২৩ নং ওয়ার্ডে বয়স্ক ও প্রতিবন্ধী ভাতা বই বিতরণ


বন্দর করেসপনডেন্ট | প্রকাশিত: ০৮:৫৯ পিএম, ০৩ ডিসেম্বর ২০১৯, মঙ্গলবার
বন্দরে ২৩ নং ওয়ার্ডে বয়স্ক ও প্রতিবন্ধী ভাতা বই বিতরণ

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ২৩ নং ওয়ার্ডে বয়স্ক ও প্রতিবন্ধী ভাতা বই বিতরণ করা হয়েছে। ৩ ডিসেম্বর মঙ্গলবার বন্দর থানার স্বল্পেরচকস্থ ২৩ নং ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়ের সামনে এ বই বিতরণ করা হয়।

বয়স্ক ও প্রতিবন্ধীদের বইয়ের সাথে প্রতিজনকে রিক্সা ভাড়া বাবদ ১০০ টাকা প্রদান করে উক্ত ওয়ার্ডের কাউন্সিলর ও মহানগর সেচ্ছাসেবকলীগ নেতা সাইফুদ্দিন আহাম্মেদ দুলাল প্রধান।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ও বন্দর উপজেলা সমাজ সেবা অধিদপ্তরের আয়োজনে বয়স্ক ও প্রতিবন্ধী ভাতা বই বিতরণ কালে উপস্থিত ছিলেন সমাজ সেববা কর্মকর্তা এস.এম মোক্তার হোসেন, বাইতুল আমান জামে মসজিদ কমিটি সাধারন সম্পাদক জসিম উদ্দিন প্রধান, বন্দর প্রেসক্লাবের সাধারন সম্পাদক মহিউদ্দিন সিদ্দিকী, বন্দর প্রেসক্লাবের সহ-সভাপতি কবির হোসেন, বন্দর প্রেসক্লাবের সাবেক সভাপতি শাহ আলী খান পিন্টু, মহানগর সেচ্ছাসেবকলীগের যুগ্ম সম্পাদক মাহাবুবুর রহমান কমল, ইউনিয়ন সমাজ কর্মী সারোয়ার সুলতানা, কারিগরি প্রশিক্ষক সাদেকা পারভিন, সাহানাজ বেগম, সালমা আক্তার ও অনিক তালুকদার অপু প্রমুখ। ওই সময় ২৩ নং ওয়ার্ডের ৮০ জন বয়স্ক ও প্রতিবন্ধীদের ভাতা বই বিতরণ করা হয়।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর