অটো রিকশায় চড়লেন শামীম ওসমান


স্পেশাল করেসপনডেন্ট | প্রকাশিত: ০৮:৩২ পিএম, ০৫ ডিসেম্বর ২০১৯, বৃহস্পতিবার
অটো রিকশায় চড়লেন শামীম ওসমান

অটো রিকশায় চড়লেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষ্যে ৫ ডিসেম্বর বৃহস্পতিবার বিকেলে আলীরটেক ইউনিয়নের ডিক্রিরচর এলাকায় গিয়ে অটো রিকশা দিয়ে এলাকা ঘুরেন। এসময় শামীম ওসমানকে অটো রিকশায় চড়তে দেখে এলাকাবাসীর ভীড় জমে।

যদিও শামীম ওসমান বলেছেন, সম্মেলনে অংশগ্রহণ করা কোন উদ্দেশ্য না। ওই এলাকার নেতাকর্মীদের দাওয়াতে তিনি গিয়েছিলেন। অনেকদিন ধরেই তিনি আলীরটেক এলাকায় যান না। তাই এলাকা দেখার উদ্দেশ্য তিনি গিয়েছিলেন। আর তাই অটো রিকশা দিয়ে তিনি বিভিন্ন এলাকা ঘুরে বেড়িয়েছেন। আগে যখন এসেছিলাম তখন এত সুন্দর রাস্তা ছিল না। আইল দিয়ে হাঁটতে হতো। এখন আর সেই আাগের মতো নেই। এলাকা অনেক সুন্দর হয়েছে।

সেই সাথে আগামী দিনে এই এলাকাটি বাংলাদেশের মধ্যে একটি সুন্দর শহরে পরিণত হবে বলে আশ্বাস দিয়ে আসছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

তিনি বলেন, আমি আসছি চিতই পিঠা আর গরুর মাংসের লোভে। আমাকে বলেছে, চিতই পিঠা গুরুর মাংশ খাওয়াবে। এই হিসেবে চিন্তা করলাম আলীরটেকে বহুদিন ধরে আসা হয় না। হাই ভাই আর বাদলের উছিলায় যদি চিতই পিঠা আর গরুর মাংস পাই, একটু খেয়েই যাই। খাওয়া ধাওয়া করলাম, নামাজও পড়লাম, আপনাদের একটু দেখেও গেলাম।

এর আগে সরকারী তোলারাম কলেজের নবীন বরণ অনুষ্ঠানে রিকশায় চড়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আলোচনা হয়।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর