ছেলের মৃত্যুর শোকে পৃথিবী ছেড়ে চলে গেলেন মা


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৮:৫৯ পিএম, ০৭ ডিসেম্বর ২০১৯, শনিবার
ছেলের মৃত্যুর শোকে পৃথিবী ছেড়ে চলে গেলেন মা

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার টেমদী গ্রামে মাহাবুবমিয়া হত্যার শোকে অবশেষে তার মা সুফিয়া বেগম ৭ ডিসেম্বর শনিবার সন্ধ্যায় হৃদক্রিয়া বন্ধ হয়ে পৃথিবী ছেড়ে চলে গেলেন। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

উপজেলার সনমান্দী ইউনিয়নের টেমদী গ্রামের বাসিন্দা ব্যবসায়ী মাহবুব মিয়াকে গত বছরে ৩১ ডিসেম্বর পিটিয়ে ও কুপিয়ে মারাত্মকভাবে আহত করার পর ৮ মাস হাসপাতালে চিকিৎসাধীন গত ২৩ আগস্ট তিনি মারা যান।

মামলার আসামীরা জামিনে এসে ইসহাক মিয়ার নেতৃত্বে ২০/২৫ জনের একদল সন্ত্রাসী নিহত মাহাবুব হোসেনের চাচা প্রবাসী হালিম মিয়ার ঘরে ভাংচুর ও লুটপাট চালিয়ে তিনটি ঘরে অগ্নি সংযোগ করে। এতে নগদ দেড় লাখ টাকা, স্বর্ণালংকার সহ ২০ লাখ টাকার মালামাল পুড়ে যায়। ছেলের মৃতুর পর অবশেষে সন্ধ্যায় হৃদক্রিয়া বন্ধ হয়ে তার মা মৃত্যুর কোলে ঢলে পড়ে।

মামলার বাদী তাহসীন মিয়া বলেন, আমার মা সুফিয়া বেগম আমার ভাইয়ের হত্যার ঘটনায় একেবারে ভেঙ্গে পড়েন। ছেলেকে হারিয়ে তিনি পাগল প্রায় হয়ে যান। সন্ত্রাসীদের একের পর এক সন্ত্রাসী কার্যক্রমে ও ছেলে মৃত্যুর শোকে গতকাল সন্ধ্যায় হৃদক্রিয়া বন্ধ হয়ে আমাদের সবাইকে ছেড়ে পৃথিবী ছেড়ে চলে যান।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান মনির বলেন, এ বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। প্রকৃত অপরাধীদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর