বন্দরে ইটভাটায় শিশুকে ধর্ষণের চেষ্টায় একজন গ্রেপ্তার


বন্দর করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৭:৪৭ পিএম, ০৯ ডিসেম্বর ২০১৯, সোমবার
বন্দরে ইটভাটায় শিশুকে ধর্ষণের চেষ্টায় একজন গ্রেপ্তার

চকলেট খাওয়ার প্রলোভন দেখিয়ে ৪ বছরের শিশুকে ধর্ষইের চেষ্টার ঘটনায় লম্পট ফারুককে (৪৫) গ্রেপ্তার করেছে ধামগড় ফাঁড়ি পুলিশ।

৯ ডিসেম্বর সোমবার সকালে বন্দর থানার গোকূলদাসের বাগ এলাকা থেকে ওই লম্পটকে গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে ধর্ষিতা শিশুটির মা বাদী হয়ে সোমবার বিকেলে লম্পটকে আসামী করে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। ধৃত লম্পট ফারুক সুদূর চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানার হরিনা গ্রামের আব্দুর রশীদ মিয়ার ছেলে।

জানা গেছে, ৮ ডিসেম্বর স্বামী ও স্ত্রী উভয়ে কাজে থাকার সুবাদে ওই দিন সন্ধ্যা সাড়ে ৬টায় ফারুক ইটভাটার লেবার রফিকুলের ঘরে প্রবেশ করে। পরে তার ৪ বছরের অবুঝ মেয়েকে চকলেট খাওয়ার প্রলোভন দেখিয়ে লম্পট ফারুক ধর্ষণের ব্যার্থ চেষ্টা করে পালিয়ে যায়। কাজ শেষে স্বামী ও স্ত্রী রাতে উভয় বাড়ি আসলে ওই সময় ধর্ষিতা শিশুটি বিষয়টি তার মা বাবাকে খুলে বলে। ধর্ষিতার পরিবার সোমবার সকালে বিষয়টি ধামগড় ফাঁড়ি পুলিশকে জানালে ধামগড় ফাঁড়ি উপ-পরিদর্শক নাহিদ মাছুমসহ সঙ্গীয় ফোর্স গোকূলদাশেরবাগ এলাকায় অভিযান চালিয়ে দ্রুত লম্পটকে গ্রেপ্তার করে। পরে ধৃতকে পুলিশ ওই দিন দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন আইনে আদালতে প্রেরণ করে। এবং ধর্ষিত শিশুটিকে ডাক্তারী পরিক্ষা জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর