ফতুল্লায় কিশোরীকে গণধর্ষণ,গ্রেপ্তার ৬ জনের স্বীকারোক্তি


ফতুল্লা করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৮:৩১ পিএম, ১০ ডিসেম্বর ২০১৯, মঙ্গলবার
ফতুল্লায় কিশোরীকে গণধর্ষণ,গ্রেপ্তার ৬ জনের স্বীকারোক্তি

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় কিশোরী শ্রমিক গণধর্ষণের অভিযোগে ৬জনকে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার ১০ ডিসেম্বর দুপুরে ফতুল্লা মডেল থানায় সংবাদ সম্মেলনে ভারপ্রাপ্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম গ্রেপ্তারে বিষয়টি জানান ও গণমাধ্যমের সামনে ওই ৬জনকে হাজির করা হয়।

গ্রেফতারকৃতরা হলো চাঁদপুর জেলার মতলব উত্তর থানার মুক্তির কান্দি গ্রামের সিরাজ মিয়ার ছেলে রাসেল, নেত্রকোনা জেলার কালিয়াজুরি থানার লিন্সা দক্ষিন পাড়া গ্রামের মৃত রুকু মিয়ার ছেলে সুজন মিয়া, মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার বিক্রমপুর এলাকার মৃত খোরশেদ আলমের ছেলে শাহাদাৎ হোসেন, ময়মনসিংহ জেলার ত্রিশাল থানার বিরামপুর গ্রামের ফরিদের ছেলে সুমন একই জেলার কেন্দুয়া থানার হরিপুর গ্রামের হাদিছুর রহমানের ছেলে রবিন, শরীয়তপুর জেলার জাজিরা থানার বোয়ালিয়া ফকির বাড়ির আঃ লতিফের ছেলে আল আমিন। তারা প্রত্যেকেই একে অপরের বন্ধু এবং দাপা ইদ্রাকপুরসহ আশপাশের এলাকায় ভাড়ায় বসবাস করে।

তারা সকলেই ফতুল্লার রেল লাইন এলাকায় বসবাস করে এবং চিহ্নিত সন্ত্রাসী।

মনিরুল ইসলাম জানান, ধর্ষিতা কিশোরী স্থানীয় একটি কয়েল কারখানায় কাজ করে। সোমবার সন্ধ্যা ৬টায় কাজ শেষে চাচাতো ভাইয়ের ফেরার প‌থে তা‌দের পথরোধ ক‌রে এলাকার বখাটে যুবক রা‌সেল ও তার সহ‌যোগীরা যুবক। প‌রে তারা মিলে চাচাতো ভাইকে মারধরে করে সঙ্গে থাকা ৩৪শ টাকা লুটে নিয়ে আটকে রাখে। এক পর্যায়ে কিশোরীকে একটি নির্জন বাড়িতে নিয়ে সঙ্গে থাকা মোবাইল ভেঙ্গে দিয়ে ছুরির ভয় দেখিয়ে রাত সাড়ে ৮টা পর্যন্ত পালাক্রমে ধর্ষণ করা হয়। ধর্ষণ শেষে কিশোরীকে ঘটনা কাউকে না বলার হুমকি দিয়ে একটি অটো রিকশায় তুলে দেয়।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, নারায়ণগঞ্জ কয়েল কারখানার কিশোরীকে গণধর্ষণের ঘটনায় গ্রেপ্তারকৃত ৬ যুবকে বিকেলে আদালতে হাজির করে পুলিশ। এরা আদালতে পৃথক ভাবে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। বিকেল ৪টায় নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক নুরন্নাহার ইয়াসমিন, ফাহমিদা খাতুন, আহমেদ হুমায়ন কবির ও আফতাবুল ইসলাম পৃথক পৃথক ভাবে ৬ যুবকের জবানবন্দি রেকর্ড করে তাদেরকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর