রূপগঞ্জে সাংবাদিক পুলিশ আলোচনা


রূপগঞ্জ করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৭:১৫ পিএম, ১৮ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার
রূপগঞ্জে সাংবাদিক পুলিশ আলোচনা

রূপগঞ্জে চুরি, ডাকাতি, ছিনতাই, ধর্ষণ, হত্যাসহ অপরাধ দমনে পুলিশ ও রূপগঞ্জে কর্মরত সংবাদকর্মীদের মাঝে আইনশৃংখলা বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে। পুলিশ-সংবাদকর্মীদের সম্মিলিত উদ্যোগে ১৮ ফেব্রুয়ারী মঙ্গলবার দুপুরে রূপগঞ্জ প্রেসক্লাব কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন কলামিস্ট ও রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি লায়ন মীর আব্দুল আলীম। এতে পুলিশের পক্ষ থেকে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা সি-সার্কেল সহকারী পুলিশ সুপার মাহিন ফরাজি ও রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান।

এছাড়া আরো উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সহ-সভাপতি মকবুল হোসেন, নয়াদিগন্তের মামুন, এশিয়ান টিভির জিএম সহিদ, জিটিভির আশিকুর রহমান হান্নান, ভোরের কাগজের নজরুল ইসলাম, বাংলাদেশের খবরের ইমদাদুল হক দুলাল, সময়ের আলোর এস এম রুবেল মাহমুদ ও স্বদেশ প্রতিদিনের শাহেল মাহমুদসহ প্রেসক্লাবের সকল সদস্য।

রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি লায়ন মীর আব্দুল আলীম বলেন, রূপগঞ্জের বিভিন্ন অঞ্চলে অব্যাহতভাবে চুরি ডাকাতি ছিনতাইয়ের ঘটনা বেড়ে যাওয়ায় জনসাধারনের মাঝে আতঙ্ক বিরাজ করছিলো। এ অবস্থা থেকে উত্তরনের জন্য উভয় পক্ষের মধ্য থেকে মতামত দেয়া হয়েছে। আশা করি আইন শৃঙ্খলা বাহীনি আরো তৎপর হলে রূপগঞ্জবাসির নিরাপত্তা রক্ষা হবে।

নারায়ণগঞ্জ জেলা সি-সার্কেল সহকারী পুলিশ সুপার মাহিন ফরাজি বলেন, রূপগঞ্জ একটি গুরুত্বপূর্ন এলাকা। এখানে বিভিন্ন মহাসড়ক রয়েছে। জনসংখ্যা ও গুরুত্বের তুলনায় থানায় লোকবল কম রয়েছে। তাছাড়াও পূর্বাচল এলাকা নির্জন থাকায় কিছু অনাকাঙ্খিত ঘটনা ঘটে থাকে। তবে এসব ঘটনা বিষয়ে পুলিশকে সজাগ থাকতে হবে। জেলা পুলিশ সুপারের পক্ষ থেকে বিশেষ নজরদারী করা হচ্ছে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর