পুলিশ আছে শান্তিতে ঘুমাও


ফতুল্লা করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৮:৪২ পিএম, ১৯ ফেব্রুয়ারি ২০২০, বুধবার
পুলিশ আছে শান্তিতে ঘুমাও

ফতুল্লা মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ শাহাদাৎ হোসেন বলেন, একসময় মায়েরা শিশুদের ঘুম পাড়াত পুলিশের ভয় দেখিয়ে। না ঘুমালে পুলিশ আসবে। এখন মায়েরা বলে শান্তি ঘুমাও বাহিরে পুলিশ আছে। কারণ পুলিশ এখন জনতাবান্ধব। কোন সম্যসা হলে ফোন দিন। পুলিশ আপনাদের চারপাশে আছে। সাথে সাথে কাজ হবে। আর কাজ না হলে পুলিশ সুপারকে জানান। নয়তো ডিআইজি ও আইজিকে জানাবেন। কাজ আপনার হবেই।

বুধবার (১৯ ফেব্রুয়ারি) বিকেলে ফতুল্লার কুতুবপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের শান্তিধারা এলাকায় বিট পুলিশিংয়ের এই উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, পুলিশ জনগণের বন্ধু। পুলিশ বাহিনী মানুষের কাছে গ্রহণযোগ্য ও আস্থাশীল হতে নারায়ণগঞ্জের পুলিশ সুপার কাজ করে যাচ্ছেন। প্রতিটি বিট এলাকার জনগণকে নিয়ে নিয়মিত সভা করা হবে। সভায় স্থানীয় লোকজনের পরামর্শ গ্রহণ করা হবে। মাদক, ছিনতাই, জঙ্গি কার্যক্রম, ইভটিজিং ও বিভিন্ন সামাজিক অপরাধ প্রতিরোধে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বিট পুলিশিং কার্যক্রম।

উঠান বৈঠকে আরও উপস্থিত ছিলেন শান্তিধারা উন্নয়ন কমিটির সভাপতি হাজি আবদুর রাজ্জাক বেপারী, আবদুল আলিম মুন্সিসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর